নড়াইলে ফিটনেস সেন্টারের উদ্বোধন করলেন এমপি মাশরাফী

উজ্জ্বল রায়, (নড়াইল): নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের সফল অধিনায়ক মাশরাফী বিন মোত্তর্জা একটি ফিটনেস সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন এবং খেলোয়াড়দের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ করেছেন। সোমবার (২ নভেম্বর) তিনি এ ভিত্তিপ্রস্তর স্থাপন এবং ক্রীড়া সামগ্রী বিতরণ করেন। নড়াইল সরকারি বালক বিদ্যালয় মাঠ সংলগ্ন এলাকায় নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের উদ্যোগে ২৫ লাখ টাকা ব্যয়ে একটি ফিটনেস সেন্টারের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়।

অনুষ্ঠান উদ্বোধন করেন মাশরাফী বিন মোর্ত্তজা এমপি এবং আইপিডিসি-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম। পরে বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এ উপলক্ষে অনুষ্ঠানে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজার সভাপতিত্বে বক্তব্য রাখেন, আইপিডিসি-এর ম্যানেজিং ডিরেক্টর ও সিইও মমিনুল ইসলাম, জেলা প্রশাসক আনজুমান আরা, পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন পিপিএম, আইপিডিসির হেড অব কর্পোরেট কম্যুনিকেশন মেহেজাবিন ফেরদৌস এবং নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের জেনারেল সেক্রেটারি তরিকুল ইসলাম অনিক।

এ সময় এমপি মাশরাফীর বাবা গোলাম মোর্ত্তজা স্বপন, আইপিডিসির ডিএমডি ও হেড অব বিজনেস ফাইনান্স রিজওয়ান দাউদ সামস, আইপিডিসির ডিএমমডি ও হেড অব রিটেল কায়সার হামিদ, নড়াইল সরকারি বালক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিতোষ কুমার দে, নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সহ-সভাপতি শামীমূল ইসলাম টুলু, কোষাধ্যক্ষ মীর্জা নজরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

বক্তব্য শেষে পরে আইপিডিসির সৌজন্যে জেলার তৃণমূল পর্যায়ের ৭৫জন ফুটবল,ক্রিকেট এবং ভলিবল খেলোয়াড়কে ৫লাখ টাকার ক্রীড়া সামগ্রী বিতরণ করেন। উল্লেখ্য, ২০১৮ সালের ১৯ এপ্রিল নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন ও বেসরকারি সংস্থা আই.পি.ডিসি-এর সাথে একটি চুক্তি সম্পাদিত হয়।

এর মাধ্যমে নড়াইলে অত্যাধুনিক জিমনেসিয়াম নির্মাণ এবং আগামী ৩ বছর সমগ্র নড়াইল জেলার তৃণমূল পর্যায় হতে মেধাবী ফুটবল, ক্রিকেট ও ভলিবল খেলোয়াড় অন্বেষণ ও বাছাই করে সারা বছর অভিজ্ঞ প্রশিক্ষক দ্বারা প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে। এর সমস্ত ব্যয়ভার বহন করবে আই.পি.ডি.সি। এর মধ্য দিয়ে নড়াইলের ছেলে-মেয়েরা আবারও খেলাধূলায় ফিরবে এবং দেশ-বিদেশে নড়াইলের মুখ উজ্জ্বল করবে।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category