নড়াইলে পুলিশের সাড়াশি অভিযানে মাদকব্যবসায়ী গ্রেফতার-১০ ; প্রেস ব্রিফিং 

উজ্জ্বল রায়, নড়াইল: নড়াইলে পুলিশের সাড়াশি অভিযানে ৪ মাদকস¤্রাটসহ ১০ মাদকব্যবসায়ীকে গ্রেফতার করেছে নড়াইল জেলা পুলিশ। সোমবার গভীর রাত থেকে মঙ্গলবার সকাল পর্যন্ত জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে পৃথকভাবে গ্রেফতার করে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশ, লোহগড়া থানা পুলিশ, কালিয়া থানা পুলিশ ও নড়াগাতি থানা পুলিশের সদস্যরা।

গ্রেফতারকৃত নড়াইলের মঙ্গলহাটা গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মোঃ বাবুল শেখ (৩৫) এর নিকট থেকে ১২০ পিচ ইয়াবা, চরকালনা গ্রামের আসাদ সিকদারের ছেলে সবুজ সিকদার (৩০) এর কাছ থেকে ১০৫ পিচ ইয়াবা, মঙ্গলহাটা গ্রামের মতিয়ার মোল্যার ছেলে রনি মোল্যা (৩২) এর কাছ থেকে ১১০ পিচ ইয়াবা, উজিরপুর গ্রামের মৃত শুকুর শেখের ছেলে বাদশা শেখ (৪২) এর কাছ থেকে ৫২ পিচ ইয়াবা ও ২৫০ গ্রাম গাঁজা, গোপিনাথপুর গ্রামের মৃত জরিব খার ছেলে আশরাফ (৫৫) এর কাছ থেকে ২০০ গ্রাম গাঁজা, কুন্দশী গ্রামের মৃত মুক্তারের ছেলে শিমুল (৩০) এর কাছ থেকে ৮ পিচ ইয়াবা, খুলনা জেলার তেরোখাদা এলাকার আব্দুল হামিদের ছেলে আরিফুল (২৫) এর কাছ থেকে ৪০ গ্রাম গাঁজা, কালিয়া এলাকার মৃত ইলিয়াসের ছেলে শাহিনুর (৩৮) এর কাছ থেকে ৪০ গ্রাম গাঁজা, পাখিমারা গ্রামের আব্দুর রাজ্জাকের ছেলে তাজিবুর (৩৫) এর নিকট থেকে ২১ পিচ ইয়াবা, নড়াগাতি গ্রামের মৃত নওশের এর ছেলে লাকি লস্কার (৫০) এর নিকট থেকে ১০ লিটার বাংলা মদ উদ্ধার করে তাদেরকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। এ বিষয়ে মঙ্গলবার (১৬ জুলাই) বেলা ১২টায় নড়াইলের পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মোহাম্মদ জাহিদুল ইসলাম, পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ ইমরান হোসেন, ডিবির ওসি আশিকুর রহমান, ডিবির সকল সদস্যবৃন্দ, নড়াইল জেলা বিশেষ শাখার ডিআইও-১ এসএম ইকবাল হোসেন, নড়াইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ ইলিয়াস হোসেন, পিপিএম।

প্রেস ব্রিফিং চলাকালে নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন, পিপিএম (বার) বলেন, নড়াইল জেলাকে মাদকমুক্ত করতে আমাদের প্রতিটি থানাসহ গোয়েন্দা শাখার সদস্যরাও কাজ করে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় গতকাল থেকে চলমান মাদকবিরোধী অভিযানে মোট ১০ জনকে বিভিন্ন প্রকার মাদকসহ গ্রেফতার করা হয়েছে। মাদকবিরোধী অভিযান চলাকালে কাউকে ছাড় দেওয়া হবে না। সেই সাথে মাদকব্যবসায়ের সাথে জড়িত গডফাদারদের চিহ্নিতপূর্বক অচিরেই আইনের আওতায় আনা হবে।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category