নড়াইলে দিনে-দুপুরে ব্রাক অফিসের ৪ লক্ষ টাকা ছিনতাই

উজ্জ্বল রায়, নড়াইল: মঙ্গলবার (৬ নভেম্বর) নড়াইলের নড়াগাতিতে দিনে-দুপুরে ব্রাক অফিসের লোন আদায়ের ৪ লক্ষাধিক টাকা ছিনতাই হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার (৬ নভেম্বর) দুপুর আড়াইটার দিকে নড়াইলের নড়াগাতি থানার কলাবাড়িয়া-মাথাভাঙ্গা সড়কের লোহারগাতি নামক স্থানে এ ঘটনা ঘটে।

নড়াইলের কলাবাড়িয়া বাজার ব্রাক অফিসের ম্যানেজার শেখ রেজাউল ইসলাম জানান, তিনি ও ব্রাক অফিসের মাঠ কর্মী মো.শরিফুল ইসলাম নড়াইলের নড়াগাতি থানার বড়নাল মাথাভাঙ্গা এলাকায় লোনের অর্থ সংগ্রহ করে মোটরসাইকেল যোগে কলবাড়িয়া ব্রাক শাখায় ফিরছিলেন। পথিমধ্যে কলাবাড়িয়া-মাথাভাঙ্গা সড়কের লোহারগাতি নামক স্থানে পৌছালে ৩জন দুবৃত্ত দেশীয় অস্ত্রসহ ৪/৫জন তাদের মোটরসাইকেলের গতিরোধ ও মারধর করে লোনের আদায়কৃত ৪ লক্ষাধিক টাকা ও তাদের ব্যবহৃত ২টি মোবাইল সেট নিয়ে যায়। বিষয়টি স্থানীয় বড়নাল পুলিশ ফাঁড়ির টুআইসি এ.এস.আই আলমগীর হোসেনকে প্রাথমিকভাবে অবহিত করলে তিনি দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ প্রসঙ্গে নড়াইলের নড়াগাতি থানার ওসি মো. আলমগীর কবির বিকেলে আমাদের নড়াইল প্রতিনিধি উজ্জ্বল রায়কে জানান, ‘ব্রাকের দু’কর্মকর্তা অভিযোগ নিয়ে থানায় এসেছেন। এ ঘটনার সঙ্গে জড়িতদের বিরুদ্ধে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।’

 

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category