নড়াইলে জাল টাকাসহ তৈরির সরঞ্জামাদিসহ গ্রেফতার-২

উজ্জ্বল রায়, নড়াইল: পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম),র গোপন সংবাদের ভিত্তিতে, নড়াইলে কিছু পরিমাণ জাল টাকা ও এই টাকা তৈরির সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে নড়াইল জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আশিকুর রহমান’র নেতেতি, (ডিবি) পুলিশের একটি টিম।

গ্রেফতারকৃতরা হলো নড়াইল জেলার সদর উপজেলাধীন জুড়ালিয়া গ্রামের আঃ হামিদ মোল্যার ছেলে আঃ হালিম মোল্যা রনি (৫৫) ও একই গ্রামের আশরাফুল আলমের ছেলে সাজ্জাদ হোসেন (২০)। মঙ্গলবার (১২ ডিসেম্বর) গভীর রাতে তাদেরকে নিজ বাড়ি থেকে গ্রেফতার করে। গ্রেফতারের সময় তাদের নিকট থেকে নগদ ৫২ হাজার ৪০ জাল টাকা, ২০টি সীল, একটি কম্পিউটার, একটি কালার প্রিণ্টারসহ জাল টাকা তৈরির সম্পূর্ণ সরঞ্জামাদি জব্দ করে।

জানা গেছে, জুড়ালিয়া গ্রামে একটি চক্র লোকচক্ষুর অন্তরালে কিছুদিন যাবৎ জাল টাকা তৈরি করছে মর্মে নড়াইলের পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন, পিপিএম এর নিকট একটি গোপন সংবাদ আসে। ওই সংবাদের পরিপ্রেক্ষিতে বিষয়টি খতিয়ে দেখার জন্য নড়াইল জেলা গোয়েন্দা শাখার ওসি আশিকুর রহমানকে নির্দেশ দিলে তিনি গভীর রাতে সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে তাদেরকে হাতেনাতে গ্রেফতার করতে সক্ষম হন। গ্রেফতারের পর বুধবার (১৩ ডিসেম্বর) সকাল ৯টায় নড়াইলের পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়।

প্রেস ব্রিফিং এ অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ শরফুদ্দীনসহ পুলিশের বিভিন্ন ইউনিটের কর্মকর্তাবৃন্দ। এ সময় নড়াইলের পুলিশ সুপার মোঃ জসিম উদ্দিন, পিপিএম উপস্থিত গণমাধ্যকর্মীদের বলেন, গ্রেফতারকৃতরা কয়েকদিন যাবৎ সুকৌশলে জাল টাকা তৈরির কাজ করে আসছে। আমরা খবর পেয়ে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। ভবিষ্যতেও এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

 

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category