নড়াইলের পল্লীতে ওষুধ ব্যবসায়ীকে পিটিয়ে আহত, আটক ২

নড়াইলের পল্লীতে ওষুধ ব্যবসায়ীকে পিটিয়ে আহত, আটক ২

উজ্জ্বল রায়, নড়াইল: নড়াইলের কালিয়ায় চিকিৎসকের ব্যবস্থাপত্র ছাড়া উচ্চশক্তির ঘুমের ওষুধ বিক্রি না করায় বিপ্লব সাহা (৪২) নামে এক ওষুধ ব্যবসায়ীকে পিটিয়ে আহত করেছে বখাটেরা। বৃহস্পতিবার (৬ আগষ্ট) বিকালে উপজেলার পুরুলিয়া গ্রামে এ ঘটনাটি ঘটেছে। আহতকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। স্থানীয় ওষুধ ব্যবসায়ীদের প্রতিবাদের মুখে দুই বখাটে যুবককে আটক করেছে পুলিশ। বিপ্লব সাহা উপজেলার চাচুড়ী বাজারের এনজি মেডিকেলের মালিক ও পুরুলিয়া গ্রামের নিশিকান্ত সাহার ছেলে।
পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুরে নড়াইলের কালিয়া উপজেলার পুরুলিয়া গ্রামের এমদাদ মোল্যার ছেলে রানা মোল্যা, মাহফুজ শেখের ছেলে মামুন শেখ ও দাড়িয়াঘাটা গ্রামের জাহাঙ্গীর শেখের ছেলে আসিফ শেখ ডাক্তারী ব্যবস্থাপত্র ছাড়া উচ্চশক্তি সম্পন্ন ঘুমের ওষুধ কিনতে বিপ্লব সাহার দোকানে যায়। তিনি ডাক্তারী ব্যবস্থাপত্র ছাড়া তাদের কাছে ওষুধ বিক্রি করতে রাজি না হলে বকাটেরা তার উপর ক্ষিপ্ত হয়।
এরপর ওইদিন বিকাল ৪টার দিকে বিপ্লব সাহা পুরুলিয়া গ্রামের তার বাড়ি থেকে চাচুড়ী বাজারে যাওয়ার পথে ওই বখাটেরা তাকে রাস্তায় ফেলে পিটিয়ে আহত করে। ঘটনার খবর ছড়িয়ে পড়লে চাচুড়ী বাজারের ওষুধ ব্যবসায়ীরা তাদের দোকান বন্ধ করে প্রতিবাদ শুরু করে। ২৪ ঘন্টার মধ্যে বখাটেদের গ্রেফতারের দাবি জানিয়ে তারা কালিয়া থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। ওষুধ ব্যবসায়ীদের প্রতিবাদ ও আলটিমেটামের মুখে বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে কালিয়া থানা পুলিশ রানা মোল্যা (১৯) ও মামুন শেখকে (২০) আটক করেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত চাচুড়ী বাজারসহ আশপাশের বাজারগুলোর ওষূধের দোকান বন্ধ রয়েছে।
কালিয়া উপজেলা ওষুধ ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ মনিরুল ইসলাম বলেন, ‘শুক্রবার সন্ধ্যা পর্যন্ত আসিফকে আটক করে বিচারের ব্যবস্থা না হলে উপজেলা জুড়ে প্রতিবাদ আন্দোলন করা হবে।’
কালিয়া থানার ওসি (তদন্ত) হরিদাশ রায় বলেন, ‘বিপ্লব সাহার অভিযোগের ভিত্তিতে দুইজনকে আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।
এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category