নড়াইলের আলোচিত সাগর হত্যা মামলার আসামী আটক 

উজ্জ্বল রায়, নড়াইল: নড়াইলের আলোচিত সাগর দাস (২০) হত্যা মামলার অন্যতম আসামী হরিচাঁদ বিশ্বাসকে আটক করেছে পিবিআই যশোর। গতকাল দক্ষিণ মাছিমদিয়া থেকে তাকে আটক করা হয়।শুক্রবার তাকে আদালতে সোপর্দ করা হয়।

পিবিআই যশোর ইউনিট ইনচার্জ ও পলিশ সুপার রেশমা শারমিন জানান, সাগর হত্যা মামলার আসামী হারিচাঁদ বিশ্বাস (২২) কে আটক করা হয়েছে। সে নড়াইলের দক্ষিণ মাছিমদিয়ার সমর বিশ্বাসের ছেলে। মামলার তদন্ত কর্মকর্তা দ্বৈপায়ন মন্ডলসহ যশোর জেলার আভিযানিক দল তাকে নিজ বাড়ি থেকেে আটক করেন। আজ তাকে নড়াইলের বিজ্ঞ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালতে সোপর্দ করা হয়।

উল্লেখ্য, গত নছরের ২৮ আগস্ট নড়াইলের ধোপাখোলা গ্রামের জিল্লুর রহমানের বাড়ির পাশ থেকে সাগর দাসের লাশ উদ্ধার করেছিল পুলিশ। এ ঘটনায় সাগরের বাবা বুদোই দাস বাদী হয়ে নড়াইল সদর থানায় একটি হত্যা মামলা করেন। যার নং-২৬, তারিখ-২৮/০৮/২০১৯ ইং, ধারা-৩০২/৩৪। এরপর পিবিআই যশোর এই হত্যা মামলাটির তদস্তভার গ্রহণ করে।

অন্যদিকে সাগরের সঙ্গে এক মেয়ের প্রেমের সম্পর্ক ছিল। ওই তরুণীর বোনের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল অপর আসামি মিলনের। সেই সম্পর্ক ভেঙে যাওয়ায় ওই তরুণীর সঙ্গে সম্পর্ক গড়ার চেষ্টা করে মিলন। কিন্তু তাতে বাধা হয়ে দাঁড়ায় সাগর। এ নিয়ে মিলনের সাথেও বিরোধ বাঁধে সাগ্রের।মুলত এই দুই কারণে সাগরকে হত্যার পরিকল্পনা করে আসামি তপন ও মিলন। এরপর ২৭ আগস্ট তপন ও মিলন দুই সঙ্গী নিয়ে সাগরকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করে। ২৮ আগস্ট তার লাশ উদ্ধার হয়।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category