Thursday, October 29th, 2020




নিষেধাজ্ঞা থেকে মুক্তি সাকিব, আনন্দে আতশবাজি পোড়ালেন শিশির

নিষেধাজ্ঞা থেকে মুক্তি সাকিব, আনন্দে আতশবাজি পোড়ালেন শিশির

কালের সংবাদ ডেস্ক: দীর্ঘ এক বছর পর নিষেধাজ্ঞা থেকে মুক্তি পেয়েছেন সাকিব আল হাসান, এর চেয়ে খুশির সংবাদ আর কি হতে পারে বাংলাদেশ ক্রিকেটের জন্য? তবে সাকিবপত্নী উম্মে আহমেদ শিশিরের উচ্ছ্বাসটা যেন একটু বেশিই। তাই জমকালো আতশবাজির মাধ্যমে সাকিবের মুক্তির আনন্দ উদযাপন করলেন তিনি।

নিজের ফেসবুকে আতশবাজির ভিডিও আপলোড করে শিশির লিখেছেন, ‘সাকিবের ক্রিকেট প্রত্যাবর্তনে এই আনন্দ। এমন জমকালো উদযাপনই তার প্রাপ্য।’

সাকিবের নিষেধাজ্ঞা ছিল বাংলাদেশ ক্রিকেটের জন্য বড় ধাক্কা। গত এক বছরে তিন সংস্করণ মিলিয়ে বাংলাদেশ দলের হয়ে ৩৬টি ম্যাচ মিস করতেন তিনি। কিন্তু করোনাভাইরাস সাকিবের জন্য সাপেবর হয়ে আসে। মার্চের মাঝামাঝিতে করোনা মহামারির কারণে বন্ধ হয়ে যায় সব খেলাধুলা। তাতে সবমিলিয়ে মাত্র ১৪টি আন্তর্জাতিক ম্যাচ মিস করেছেন সাকিব। তিনি নিষিদ্ধ থাকাকালীন বাংলাদেশ দল খেলেছে ৪টি টেস্ট, ৩টি ওয়ানডে ও ৭টি টি-টোয়েন্টি।

আসছে নভেম্বরে ফের মাঠে দেখা যাবে বিশ্বসেরা এই অলরাউন্ডারকে। ১৫ই নভেম্বর শুরু হতে যাচ্ছে ৫ দলের ঘরোয়া টি-টোয়েন্টির টুর্নামেন্ট। বর্তমানে পরিবারের সঙ্গে যুক্তরাষ্ট্রে থাকলেও এই টুর্নামেন্টে সাকিব খেলবেন বলে জানা গেছে।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category