Wednesday, March 3rd, 2021




নির্বাচনী পোস্টার-ব্যানার অপসারণ কার্যক্রমের উদ্বোধন করলেন মেয়র ছানোয়ার হোসেন ছানু 

নির্বাচনী পোস্টার-ব্যানার অপসারণ কার্যক্রমের উদ্বোধন করলেন মেয়র ছানোয়ার হোসেন ছানু 

মেহেদী হাসান, জামালপুর: জামালপুর পৌর শহরের সব এলাকাতেই ছেয়ে আছে সদ্য শেষ হওয়া পৌরসভা নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের ব্যানার-পোস্টারে। নির্বাচন শেষ হওয়ার পরেও এখনও পোস্টারের ছয়লাব পুরো শহর। তাই নগরীর সৌর্ন্দয্য ফেরাতে আজ থেকে মাঠে নেমেছে জামালপুর পৌরসভা।

আজ বুধবার সকালে পাথালিয়া এলাকায় নির্বাচনী পোস্টার-ব্যানার অপসারণ কার্যক্রম এর শুভ উদ্বোধন করেন নব-নির্বাচিত মেয়র আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু।

শহরজুড়ে ঘুরে দেখা গেছে, শহরের অলি-গলি থেকে শুরু করে বিদ্যুতের খুঁটি, বাসা-বাড়ির দেয়ালসহ সবখানেই ছেয়ে আছে পোস্টার আর ব্যানারে।

পৌরবাসীরা জানান ,জামালপুর পৌরসভা  নির্বাচন তো অনুষ্ঠিত হয়ে গেছে কিন্তু পুরো পৌরসভা জুড়ে এখনও রয়ে গেছে নির্বাচনী পোস্টার। এমন কোনো অলি গলি নেই যেখানে নির্বাচনে অংশ নেয়া প্রার্থীদের পোস্টার নেই। এ অবস্থা সৌন্দর্য নষ্ট হচ্ছে জামালপুর পৌরসভার। নবনির্বাচিত মেয়র সৌন্দর্য ফিরিয়ে আনতে পোষ্টার-ব্যানার কার্যক্রম এর উদ্বোধন করায় সবাই সাধুবাদ ও ধন্যবাদ জানিয়েছেন নবনির্বাচিত মেয়র আলহাজ্ব ছানোয়ার হোসেন ছানু কে।

এসব পোস্টার অপসারণের কাজে অংশ নেয়া জামালপুর পৌরসভার কনজারভেন্সি ইন্সপেক্টর মাহবুবু আলম মঞ্জু বলেন, জামালপুর পৌরসভার বিভিন্ন এলাকা পরিচ্ছন্নতার লক্ষ্যেই আমারা পোস্টার অপসারণ করে পরিচ্ছন্নতা কাজ শুরু করেছি। পৌরসভার ১২ টি ওয়ার্ডে নির্বাচনী প্রচার সামগ্রী অপসারণের কাজ শুরু হয়েছে।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category