0

নিখোঁজের ২ দিন পর স্কুল ছাত্রী নিশিতা ঢাকার সবুজবাগ থেকে উদ্ধার

মনিরুল ইসলাম মনির, মতলব-উওর,চাঁদপুর:  মতলব উত্তর উপজেলায় গত রোববার সকালে স্কুলে যাওয়ার পথে নিখোঁজ হওয়া নিশিতা আক্তার (১০) কে নিখোঁজের ২ দিনের মাথায় উদ্ধার করতে সক্ষম হয়েছে মতলব উত্তর থানা পুলিশ। সোমবার (১৭ ফেব্রুয়ারি বিকেলে ঢাকা সবুজবাগ বাসাবো এলাকা থেকে সুস্থ অবস্থায় উদ্ধার করেন। সোমবার রাতে উদ্ধার হওয়া নিশিতা আক্তারকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মতলব উত্তর থানা পুলিশ সূত্রে জানা গেছে, মতলব উত্তর উপজেলার ছেংগারচর পৌরসভার রুহিতারপাড় গ্রামের নাছির খানের মেয়ে গত রোববার সকাল ৮টার সময় প্রতিদিনের ন্যায় ছেংগারচর পৌরসভার সানশাইন একাডেমি স্কুলে যাওয়া উদ্দেশ্যে বাড়ী হইতে বাহির হইয়া আর বাড়ীতে ফিরে না আসিলে বিষয়টি মতলব উত্তর থানায় নিশিতার খালু ছেংগারচর পৌরসভার কেশাইরকান্দি গ্রামের কবির হোসেন মতলব উত্তর থানায় গত ১৭ ফেব্রুয়ারি সাধারণ ডায়েরী করেন। যার পায়েরী নং ৬৪৭।

থানায় এ বিষয়য়ে ডায়রীভূক্ত করার পর থেকেই মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নাসির উদ্দিন মৃধার সার্বিক দিক নিদের্শনায় মতলব উত্তর থানার এসআই মোহাম্মদ হেলাল উদ্দিন বিশ্বস্থ গুপ্তচরের দেওয়া তথ্য মোতাবেক মোসা. নিশিতা আক্তার (১০), ঢাকা সবুজবাগের বাসাবো এলাকা থেকে সুস্থ অবস্থায় উদ্ধার করেন।

উদ্ধারকৃত নিশিতাকে পেয়ে মতলব উত্তর থানা এলাকাবাসী আনন্দ উচ্ছ্বাস প্রকাশ করা’সহ মতলব উত্তর থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তার পরিবারবর্গ ও এলাকাবাসী।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category