নান্দিনায় কথা কাটাকাটির জেরে বসতবাড়ি ও ক্যাবল অফিসে ভাংচুর 

মেহেদী হাসান, জামালপুর: জামালপুর সদর উপজেলা রানাগাছা ইউনিয়নের মহেশপুর এলাকায় কথা কাটাকাটির জেরে এক ক্যাবল ব্যবসায়ীর বসতবাড়িতে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এ সময় হামলাকারীরা বসতবাড়ি ভাংচুর শেষে ঘরে থাকা ১০০ সিসি ডিসকভার মোটরসাইকেল নিয়ে যায়।

মহেশপুর এলাকার ক্যাবল ব্যবসায়ী আনোয়ার হোসেনের অভিযোগ, গত মঙ্গলবার সন্ধায় স্থানীয় মহেশপুর বাজারে রোকেয়া ক্যাবলের মালিক পক্ষের লোক রানা মিয়া তার বিরুদ্ধে ক্যাবল তার কেটে নেয়ার মিথ্যা অভিযোগ করে। এ সময় রানা মিয়ার সাথে কথা কাটাকাটি হয়। পরে রোকেয়া ক্যাবলের লোকজন রাত ৮টার দিকে দলবল নিয়ে আনোয়ার হোসেনের বসতবাড়িতে হামলা করে।

হামলা চালিয়ে তার বসতবাড়ির সমস্ত জানালার থাই গ্লাস ভেঙ্গে ফেলে। এছাড়াও বসত ঘরের ভিতরের সকল আসবাবপত্র তচনছ করে। তচনছ করে কেবল নেটওয়ার্কের প্রায় ৪৫ লাখ টাকার  যন্ত্রপাতি ভাংচুর করে। পরদিন বুধবারও কয়েক দফায় হামলা চালিয়ে বাড়ির ছাদে থাকা ক্যাবল নেটওয়ার্কের ডিসের ১৫টি খাঁচা ভাংচুর করে নিচে ফেলে দেয় হামলাকারীরা।

আনোয়ার হোসেন আরো অভিযোগ করেন, ক্যাবল নেটওয়ার্কের যন্ত্রপাতি ভাংচুর করার সময় শামিম আহাম্মেদ নামের এক কর্মচারী বাধা দিলে তাকেও মারধোর করা হয়। পরে ৯৯৯ নম্বরে ফোন করে পুলিশের সাহায্য নেন আনোয়ার হোসেন।

জামালপুর সদর থানার ওসি মোঃ সালেমুজ্জামান জানান, মঙ্গলবার সন্ধ্যায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category