নাটোরের দয়রামপুরে বিদ্যুৎ উপকেন্দ্র উদ্বোধন

আশরাফুল ইসলাম, (বড়াইগ্রাম, নাটোর): দেশে শতভাগ বিদ্যুতায়ন এখন সময়ের ব্যপার মাত্র। বৃহৎ এলাকা ইতিমধ্যে শতভাগ বিদ্যুতায়নের আওতায় এসেছে। আর শতভাগ বিদ্যুৎ যেন নিরবিচ্ছিন্ন ভাবে সকল গ্রাহকের কাছে সমভাবে পৌঁছায় তার জন্য এখন কারিগরি উন্নয়নের কাজ চলছে।

শনিবার নাটোরের বাগাতিপাড়া উপজেলার দয়রামপুরে ৩৩/১১ কেভি ১০ এমভিএ বিদ্যুৎ উপকেন্দ্র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় স্থাণীয় সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল এসব কথা বলেন। তিনি বলেন, ইতিমধ্যে বাগাতিপাড়া উপজেলা শতভাগ বিদ্যুতায়নের আওতায় এসেছে। এখন সেটা নিরবিচ্ছিন্ন করতে ইনডোর উপকেন্দ্র স্থাপন করা হলো। এর মাধ্যমে কাদিরাবাদ সেনানিবাস, বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটিসহ অন্তত ২০ হাজার গ্রাহক উপকৃত হবে। তিনি বলেন, দেশকে এগিয়ে নিতে হলে যুব সমাজকে মাদক ও বাল্যবিয়ে মুক্ত হতে হবে। সেই কার্যক্রম নিশ্চিত করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে সরকার।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড রাজশাহী জোনের তত্বাবধায়ক প্রকৌশলী এনামুল হক। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তৃতা করেন বাংলাদেশ ব্যাংকের উপদেষ্টা সিতাংশু কুমার শুর, আরইবির প্রধান প্রকৌশলী (প্রকল্প) মহিউদ্দিন আহমদ, জেনারেল ম্যানেজার নিতাই চন্দ্র, নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর জেনারেল ম্যানেজার (অ.দা.) মোমীনুল ইসলাম, অতিরিক্ত জেনারেল ম্যানেজার গোবিন্দ আগরওয়ালা, সমিতি বোর্ডের সভাপতি ওয়াছেক আলী সোনার, আরই আল-ইমরান, বাউয়েট ডেপুটি রেজিষ্টার আশরাফুল ইসলাম প্রমূখ।

নাটোর পল্লী বিদ্যুৎ সমিতি-২ এর ইসি রফিকুল ইসলামের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে সমিতির বিভিন্ন স্তরের কর্মকর্তা, স্থাণীয় এবং আমন্ত্রীত আওয়ামীলীগ নেতৃবৃন্দসহ হাজারো সুধীজন উপস্থিত ছিলেন।

 এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category