নবাব সিরাজউদ্দৌলা পরিবার স্মরণে লেখা আহবান

কালের সংবাদ ডেস্ক: দেশপ্রেমী নবাব সিরাজউদ্দৌলা, মহীয়সী নারী বেগম লুৎফুন্নিসা, বীর নবাব আলিবর্দী খানের ভালবাসার গল্প কথা আজও বেঁচে আছে লাল সবুজের হৃদয় জুড়ে।

নবাব সিরাজউদ্দৌলা, বেগম লুৎফুন্নিসা, নবাব আলিবর্দী খান, মীর মর্দ্দান, মোহন লাল, সিনফ্রে সহ বর্তমান নবাব সিরাজউদ্দৌলা প্রজন্ম সম্পর্কে আগ্রহী নতুন বা পুরাতন লেখকদের কাছ থেকে Positive গল্প, নিবন্ধ, প্রবন্ধ, প্রতিবেদন, সাক্ষাৎকার, ফিচার, কবিতা, উপন্যাস ( যিনি সিরাজ লুৎফার সততা দেশপ্রেম অমর ভালোবাসা হৃদয় স্পর্শী করে নিজ লেখনির মাধ্যমে Positive ভাবে ফুটিয়ে তুলবেন সেই লেখকের উপন্যাসটি তার নিজ নামেই প্রকাশিত হবে এবং লেখককে উপযুক্ত ভাবে সম্মানিত করা হবে। আর উপন্যাসটিকে কেন্দ্র করে বাংলাদেশের একটি পপুলার টিভি চ্যানেল মেগা সিরিয়াল ও সিনেমা তৈরি কো হবে ) লিখে পাঠানোর আহবান জানানো হচ্ছে।

আমাদের চাওয়া বিষয় বস্তুর ওপর যে কেউ পাঠাতে পারেন স্বরচিত লেখা। আপনাদের পাঠানো লেখাগুলো বাংলাদেশের স্বনামধন্য প্রথমশ্রেনীর একটি প্রকাশনা থেকে নবাব সিরাজউদ্দৌলা পরিবারের ৯ম রক্তধারা প্রজন্ম নবাবজাদা আলি আব্বাসউদ্দৌলার সম্পাদনায় পুস্তক আকারে প্রকাশিত হবে। আপনাদের লেখার নিচে আপনাদের জীবনের গুরুত্বপূর্ন অবদান অল্পকথায় উল্লেখ করতে পারেন।

আমাদের চাওয়া বিষয় বস্তুর ওপর আপনাদের পাঠানো লেখার সাথে আপনার নাম, মোবাইল নম্বর , স্থায়ী ঠিকানা, ই-মেইল I.D সহ পাসপোর্ট সাইজের রঙিন ছবি পাঠিয়ে দিলে তা বই-এ প্রকাশিত হবে এবং প্রকাশিত বই মানসম্মত লেখকদের ঠিকানা বরাবর পৌছে যাবে।

লেখা Avro( Nirmala UI ) ফ্রন্টে কম্পোজ করে মেইল করবেন। লেখা পাঠানোর ঠিকানা: SHAB ফ্রেন্ডশিপ গার্ডেন ( হ্যালো:- ০১৯১২৮১৫৯৪০ )। সুন্দরবন কুরিয়ার সার্ভিস লিঃ, খিলক্ষেত, ঢাকা-১২২৯। e-mail: Shab_01912815940@yahoo.com ; nawabshirajuddaullahgeneration@gmail.com ; fb id :- Nawabzada Ali Abbasuddaullah

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category