সিদ্দিক

নতুন বিয়ের শুভেচ্ছা জানাচ্ছে অভিনেতা সিদ্দিক

কালের সংবাদ ডেস্ক:  দীর্ঘ সময় অভিনয়ে নিয়মিত ছিলেন না ছোটপর্দার প্রিয় মুখ সিদ্দিকুর রহমান। মাঝে তার জীবনে ঘটে গেছে অনেক ঘটনা। ভালোবাসার মানুষ মারিয়া মিমের সঙ্গে বিচ্ছেদ হয়েছে তার। একমাত্র ছেলে আরশ হোসেনকে নিয়ে কাটছে তার দিন। এরই মধ্যে গতকাল মঙ্গলবার নিজের ফেসবুকে বিয়ের সাজে বেশকিছু ছবি পোস্ট করেন তিনি। তার পাশে বউ সেজে বসে আছেন অভিনেত্রী কাজল সুবর্ণ।

এই ছবিকে ঘিরে নতুন করে জল্পনা শুরু হয়েছে। কেউ কেউ কমেন্ট ঘরে শুভকামনাও জানিয়েছেন তাকে। আবার কেউ কেউ সমালোচনাও করেছেন। এ ছবির ক্যাপশনে সিদ্দিক লিখেছেন, ‘মানুষ ভালোবাসার মানুষকে ছেড়ে বাবা-মার কথায় বিয়ে তো ঠিকই করে। তো পরে পরকীয়া কেন করে? শুধুই তিনটি জীবন নষ্ট।’

না, ছবির ক্যাপশন পড়েও ঠিক বোঝায় উপায় নেই, আসল ঘটনা কী? সিদ্দিক নিজেই জানান ছবির পেছনের গল্প। আবারও অভিনয়ে ফিরেছেন সিদ্দিকুর রহমান। তার নতুন নাটকের নাম ‘বউ পালালে বুদ্ধি বাড়ে’। নাটকটি রচনা করেছেন পথিক হাসান। পরিচালনা করছেন সোহাগ গাজী। গত ৭ জানুয়ারি থেকে রাজধানীর ৩০০ ফিট অঞ্চলে নাটকটির শুটিং চলছে।

সিদ্দিক জানান, টেলিভিশনে এটা শিগগিরই প্রচার হবে চার পর্বের এই ধারাবাহিক নাটক। যার গল্প এগিয়েছে এক প্রবাসী যুবকের গল্প ঘিরে। নতুন বিয়ে করে বউকে দেশে রেখে সে বিদেশে পাড়ি দেয়। কয়েক বছর পর দেশে ফিরে দেখে তার বউ পালিয়ে গেছে। তারপর কী হয় দেখতে হবে নাটকেই। এর আগে সর্বশেষ হিমু আকরামের ‘শান্তি মলম দশ টাকা’ নামের একটা নাটকে অভিনয় করেছিলেন সিদ্দিক।

সিদ্দিকুর রহমান কালের সংবাদে বলেন, ‘মজার ব্যাপার হলো নাটকের শুটিংয়ের ছবি ফেসবুকে পোস্ট করার পর থেকে অনেকেই আমাকে ফোন করে নতুন বিয়ের শুভেচ্ছা জানাচ্ছেন। ফেসবুকেও শুভেচ্ছা জানাচ্ছেন অনেকেই। আসল কথা হলো প্রায় পাঁচ মাস পর শুটিংয়ে ফিরলাম ছবিটি এই নাটকেরই একটি দৃশ্যের। নতুন নাটকের শুটিং বেশ ভালোই চলছে। অনেক দিন থেকেই দর্শকরা আমাকে পর্দায় পাননি। এখন থেকে নিয়মিত অভিনয়ে থাকার চেষ্ট করবো।’

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category