নতুন গান নিয়ে ফিরছেন সংগীত পরিচালক “সাজ আহমেদ”

কালের সংবাদ বিনোদন ডেস্ক: শিগগিরই নতুন একটি গান নিয়ে হাজির হতে যাচ্ছেন সংগীত পরিচালক সাজ আহমেদ শাহরিয়ার। কন্ঠশিল্পী বুশরা জাবিন তার সাথে নতুন এই গানে কন্ঠ দিবেন। আর নতুন এ গানটির মিউজিক ভিডিও পরিচালনা করবেন তানিম রহমান অংশু। এরইমধ্যে এর কাজ শুরু হয়েছে।

সাজ জানান, এটি প্রযোজনা করছে সিইজ (ঝযবু) ডায়মন্ড এবং এস এস মিউজিক। স্পন্সর থাকবে আল হাসান ডায়মন্ড গ্যালারি। নতুন এই গানের রিমিক্স করেছেন দেশের জনপ্রিয় ডিজে ডিউক। আর গানটির সেকেন্ড ভার্সনটি করেছেন ডিজে সনিকা।

উল্লেখ্য, ১৯৯৩ সালে এই সময়ের জনপ্রিয় সঙ্গীত তারকা বালাম, হাবিব, শহীদ মাহমুদ ও রিপনকে সঙ্গে নিয়ে গড়ে তোলেন ব্যান্ড দল ‘রেনিগেডস’। ২০১১ সালে প্রকাশ হয় সাজ আহমেদ শাহরিয়ারের প্রথম একক অ্যালবাম ‘বাংলা একজোটিকা’। অ্যালবামটি একই দিনে রিলিজ হয় বিশ্বের ৪০টি দেশে। অ্যাপেল আই টিউনস থেকে তার এ অ্যালবামটি বের হয়েছিল। ‘বাংলা একজোটিকা’ অ্যালবামের ‘কত না ভেবেছি আকাশ ছুঁবো’, ‘ঘুম ঘুম রাত’ গান দুটি বেশ জনপ্রিয় হয়। ২০১২ সালে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত খালিদ মাহমুদ মিঠু পরিচালিত ‘জোনাকীর আলো’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে সঙ্গীত পরিচালক হিসেবে অভিষেক ঘটে তার। ছবিতে জনপ্রিয় শিল্পী আগুনের কণ্ঠে ‘পানসুপারী’ গানটির সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন সাজ আহমেদ।

‘জোনাকীর আলো’ ছবির ব্যাকগ্রাউন্ড মিউজিকও তার করা। এরপর ইমপ্রেসের ছবি গাজী রাকায়েত পরিচালিত ‘মৃত্তিকা মায়া’ ছবির সবগুলো গানের সুর ও সঙ্গীত পরিচালনা করেছেন তিনি।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category