All-focus

নড়াইলে আবারও শিশু ধর্ষণ আটক-২

উজ্জ্বল রায়, নড়াইল: কাশিপুর ইউনিয়নের ধোপাদাহ ৭ বছরের শিশু ধর্ষণের শিকার। এর মেয়ে ছোট বাচ্চাদের সাথে পলা পলি খেলতে থাকে গতকালমঙ্গলবার আনুমানিক বিকাল পাঁচটার দিকে ধোপাদাহ  গ্রামের ৭ বছরের শিশু শ্রেণীতে পড়ে, পিতা মো: আহাদ শেখ। শিশু শ্রেণীতে পড়ে,  এ সময় লম্পট ছোটন ফকির, (১৪.)পিতা রাজ্জাক ফকির,  তাকে ডাক দেয়।গেলে তাকে পাশের ফুসলিয়ে  একটি ঘরে নিয়ে ধর্ষণ করে, ধর্ষণ এর সময় তার মুখ চেপে ধরে রাখে ছোটন। ছোটন  লক্ষীপাশা আল মারকাজুল মাদ্রাসার ছাত্র। পরে রক্তাক্ত অবস্থায়  কাঁদতে কাঁদতে  বাড়ি চলে আসে  তার মা দেখে  সেলোয়ারে রক্ত পরে   তার কাছে জানতে চাইলে সে সবকিছু খুলে বলে।

পরে মা বাড়ির পাশে মুরব্বীদের জানাই এবং ছোটনের বাবা কে বলে কিন্তু সে কোন কর্ণপাত করে নাই। এরপর  মা স্থানীয়  লোকজনদের সাহায্যে মুনিয়া কে নিয়ে যাই চোর খালি গ্রাম বিকাশ ডাক্তারের কাছে। তার ক্ষতস্থানে ডাক্তার  বিকাশ দুইটা সেলাই দেয়।এবং প্রাথমিক চিকিৎসা দেয় পড়ে তাকে বাড়িতে আনা হয়।

পরের দিন সকাল পর্যন্ত বিষয়টি সারা গ্রাম ছড়িয়ে যায় পরে ঘটনাস্থলে  লোহাগাড়া থানার পুলিশ এসআই মিলটন কুমার দেবদাস, এসআই আতিকুজ্জামান, কনস্টেবল সাইফুল, মহিলা পুলিশ সহ এসে ছোটন কে আটক করে  থানায় নিয়ে যায়। এবং তাকে ডিএনএ পরীক্ষার জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়। মা এই প্রতিবেদক আজিজুর বিশ্বাসকে  জানান আমার মেয়ের এই জঘন্য ঘটনার সুষ্ঠু বিচার চাই। যাতে আর কোনো শিশুর জীবনে এমন ঘটনা না ঘটে।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category