Thursday, September 16th, 2021




নওগাঁ পৌর মেয়রসহ বিএনপি নেতাদের জামিন নামঞ্জুরে ফখরুলের প্রতিবাদ

নওগাঁ পৌর মেয়রসহ বিএনপি নেতাদের জামিন নামঞ্জুরে ফখরুলের প্রতিবাদ

কালের সংবাদ ডেস্ক: বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সহ-সম্পাদক, নওগাঁ জেলা বিএনপি’র সাবেক সভাপতি ও নওগাঁ পৌর মেয়র আলহাজ্ব নজমুল হক সনি, জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু এবং পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক প্রভাষক মিজানুর রহমান মিজান এর জামিন আবেদন নামঞ্জুর ও তাদেরকে জেল হাজতে প্রেরণের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, বর্তমান নিষ্ঠুর আওয়ামী সরকারের সকল ঘৃন্য আচরণ প্রমান করে যে, তারা মানবতাবোধ, সহমর্মিতা, বিবেক সবকিছুই বিসর্জন দিয়েছে। ক্ষমতার দাপট এবং ক্ষমতালোভ আওয়ামী সরকারকে হিংস্রতার শেষ সীমানায় নিয়ে গেছে। রাষ্ট্রক্ষমতা চিরকাল ভোগ করার অপচেষ্টার অংশ হিসেবে দেশের মানুষকে ভীত-সন্ত্রস্ত রাখতে বিএনপিসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর নানাবিধ জুলুম-নির্যাতন অব্যাহত রেখেছে সরকার।

তিনি বলেন, রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত মামলায় বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সমবায় বিষয়ক সহ-সম্পাদক, নওগাঁ জেলা বিএনপি’র সাবেক সভাপতি ও নওগাঁ পৌর মেয়র আলহাজ্ব নজমুল হক সনি, জেলা বিএনপি’র সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু এবং পৌর বিএনপি’র যুগ্ম আহবায়ক প্রভাষক মিজানুর রহমান মিজান এর জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণের ঘটনা সেই জুলুম-নির্যাতনেরই আরও একটি বর্ধিত প্রকাশ।

বিএনপি মহাসচিব বিবৃতিতে উল্লিখিত নেতৃবৃন্দের বিরুদ্ধে দায়েরকৃত ভুয়া ও ভিত্তিহীন মামলা প্রত্যাহার এবং অবিলম্বে তাদের নিঃশর্ত মুক্তির জোর দাবি জানান।

একে  আরিফ/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category