f913dd56d4

নওগাঁয় ১৬ জন করোনা নেগেটিভ, আরও ৪৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য প্রেরন

মোফাজ্জল হোসেন, নওগাঁ: নওগাঁ জেলায় নমুনা পরীক্ষায় ১৬ জনের ফলাফল নেগেটিভ হওয়ার পর গত ২৪ ঘন্টায় আরও ৪৪ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। নওগাঁ’র সিভিল সার্জন ডাঃ আকন্দ মোঃ আখতারুজ্জামান আলাল এই তথ্য নিশ্চিত করেছেন।

এদিকে বুধবার সকালে নওগাঁ শহরের রজাকপুর বউবাজার এলাকার এক ব্যক্তি, দুর্গাপর মহল্লার এক ব্যক্তি, সদর উপজেলার তিলকপুর এলাকার একব্যক্তি এবং হাঁসাইগাড়ী ইউনিয়নের ভুতুলিয়া গ্রামের এক শিশুর জ্বর সর্দি এবং গলা ব্যাথা ইত্যাদি লক্ষন জনিত কারনে এলাকাবাসীর দেয়া সংবাদের ভিত্তিতে সিভিল সার্জন অফিস থেকে তাদের প্রত্যেকের নমুনা সংগ্রহ করা হয়েছে। এদের মধ্যে রজাকপুর বউবাজার এলাকার সন্ধিগ্ধ ব্যক্তি সম্প্রতি নারায়নগঞ্জ থেকে এসেছেন।

অপরদিকে সিভিলসার্জন কন্টোল রুম সুত্রে জানা গেছে গত ২৪ ঘন্টায় জেলার বিভিন্ন উপজেলায় নতুন করে আরও ১৬ জনকে হোম কোয়ারেনটাইনে প্রেরন করা হয়েছে। এদের মধ্যে নওগাঁ সদর উপজেলায় ২ জন, রানীনগর উপজেলায় ১ জন, আত্রাই উপজেলায় ৩ জন, মহাদেবপুর উপজেলায় ২ জন, বদলগাছি উপজেলায় ১ জন, পত্নীতলা উপজেলায় ২ জন, নিয়ামতপুর উপজেলায় ১ জন, সাপাহার উপজেলায় ২ জন এবং পোরশা উপজেলায় ২ জন।

এই সময়ে ২৬ জনকে হোম কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে। উল্লেখ্য শুরু থেকে এ পর্যন্ত মোট হোম কোয়ারেনটাইনে পাঠানো হয়েছিল ১ হাজার ৯শ ২২ জনকে। এদের মধ্যে ১৪ দিনের মেয়াদ শেষ হওয়ায় ১ হাজার ৮শ ৮৫ জনকে হোমে কোয়ারেনটাইন থেকে ছাড়পত্র দেয়া হয়েছে। বর্তমানে জেলায় হোম কোয়ারেনটাইনে রয়েছেন ৩৭ জন।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category