Friday, November 6th, 2020




নওগাঁয় মদের বার বন্ধের দাবিতে বিক্ষোভ ও ঘেরাও কর্মসূচি 

শহিদুল ইসলাম জি এম মিঠন, নওগাঁ: নওগাঁয় মদের বার স্থাপন বন্ধের দাবিতে বিক্ষোভ ও ঘেরাও কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দুপূরে বাদ জুমার পর নওগাঁ জেলা ইমাম মুয়াজ্জিন কল্যাণ সমিতি

নওগাঁর এর উদ্যোগে ও আয়োজনে এ বিক্ষোভ ও ঘেরাও কর্মসূচি পালিত হয়। এতে নওগাঁর বিভিন্ন সংগঠন ও ক্লাব সদস্যরা উপস্থিত থেকে নওগাঁতে মদের বার স্থাপন বন্ধের দাবিতে একাত্ততা ঘোষণা করেন।

নওগাঁ জেলা ইমাম মুয়াজ্জিন কল্যাণ সমিতির সভাপতি মাওঃ আব্দুল মজিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সহ-সভাপতি মাওঃ রেদাউন উল্লাহ, সাধারণ সম্পাদক মাওঃ ইসমাইল হোসেন, অন্বেষা নিশান ক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম ধলুসহ অন্যরা। বক্তরা বলেন, নওগাঁ শহরের তাজের মোড়ে সরকারি লাইসেন্স নিয়ে একটি মদের দোকান দিয়ে কেনা-বেচা করে আসছেন। সেই লাইসেন্সের সুযোগে তিনি সরকারি নিয়মনীতি ভঙ্গ করে মদ বিক্রি করে আসছেন। এই মদের দোকানের কারণে নওগাঁয় হাজার হাজার যুবক ও সাধারণ মানুষ নেশার সাথে জড়িত হয়ে পরিবার ও এলাকা ছাড়া হয়েছে। সেখানেই আবারও সরকারি ভাবে মদের বার স্থাপনের চেষ্টা করছেন।

এর ফলে নওগাঁয় ব্যাপক হারে মদের কারবার ছড়িয়ে যাবে। তাই দ্রুত এই বারসহ মাদক ব্যবসা দ্রুত বন্ধের দাবি জানানো হয়। ইত্যে পূর্বেও একাধিকবার মাদক ব্যবসা বন্ধের বিভিন্ন কর্মসূচী পালন করা হয়েছে। এতে হাজার হাজার নওগাঁবাসি অংশগ্রহণ করেন। বিক্ষোভ মিছিল শেষে ঘেরাও কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category