Friday, November 20th, 2020




নওগাঁয় বালুবাহী টাক্টকরের চাকায় পিষ্ট হয়ে নারীর মৃত্যু

নওগাঁয় বালুবাহী টাক্টকরের চাকায় পিষ্ট হয়ে নারীর মৃত্যু

শহিদুল ইসলাম জি এম মিঠন, নওগাঁ: নওগাঁয় বালুবাহী একটি বেপরোয়া টাক্টরের চাকায় পিষ্ট হয়ে এক নারীর মর্মান্তিকভাবে মৃত্যু হয়েছে। এমর্মান্তিক সড়ক দূর্ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সন্ধা সারে ৭ টারদিকে নওগাঁ সদর উপজেলার নওগাঁ-নওহাটা মহাসড়কের ডাক্তারের মোড় নামক স্থানে। নিহত নারী হলেন, নওগাঁ সদর উপজেলার বাচারিগ্রাম সোনারপাড়া গ্রামের সামসুল হক মহুরির স্ত্রী ফাতেমা বেগম বেলি (৫৫)।

দূর্ঘটনার সময় প্রতিবেদক নিজেই  ঘটনাস্থলে উপস্থিত ছিলেন, ফাতেমা বেগম বেলি দেশের বাড়ি বাচারীগ্রাম থেকে নওগাঁ শহরের দয়ালের মোড় এলাকায় তার বাসাতে যাওয়ার জন্য ঐ সময় দূর্ঘটনাস্থলে যানবাহনের জন্য মহা-সড়কের ধারে অবস্থান করছিলেন। হঠাৎ করে মহাদেবপুর থেকে নওগাঁ অভিমুখি একটি বালুবাহী টাক্টর ঘটনাস্থলে ফাতেমা বেগম বেলিকে চাপাদিলে এসময় টাক্টরের চাকায় ফাতেমা বেগম বেলির দুটি পা পিষ্ট হয়। ঘটনাটি নওগাঁ সদর মডেল থানার ওসি মহোদয়কে অবগত পূর্বক সাথে সাথে স্থানিয়দের সহযোগীতায় একটি ইজি বাইকে করে গুরুতর জখম  অবস্থায় নওগাঁ সদর হাসপাতালে পাঠানো হলে দায়িত্বরত চিকিৎসকরা ফাতেমা বেগম বেলিকে মৃত ঘোষনা করেন।

নিহত ফাতেমা বেগম বেলির ভাতিজা সুরুজ প্রতিবেদককে জানান, হাসপাতালে নেওয়ার পরই চিকিৎসকরা মৃত ঘোষনা করেছেন।

সত্যতা নিশ্চিত করে নওগাঁ সদর মডেল থানার ওসি সোরওয়ার্দী হোসেন জানান, দূর্ঘটনার সংবাদ পাওয়ার সাথে সাথে দূর্ঘটনার শিকার নারীর চিকিৎসার ব্যাপারে সহযোগীতার জন্য থানা থেকে সদর হাসপাতালে পুলিশ পাঠানো হয় ও একই সাথে দূর্ঘটনাস্থলেও পুলিশ পাঠানো হয়েছিলো জানিয়ে তিনি বলেন, এব্যাপারে সংবাদ লেখার সময় আইনানুগ পদক্ষেপ নেওয়ার পক্রিয়া চলমান রয়েছে।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category