Thursday, February 25th, 2021




নওগাঁয় পার্ক খোলা রাখার দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত

নওগাঁয় পার্ক খোলা রাখার দাবীতে মানববন্ধন অনুষ্ঠিত

শহিদুল ইসলাম জি এম মিঠন, নওগাঁ:নওগাঁ জেলা পরিষদের পার্ক খোলা রাখার দাবী সহ দীর্ঘদিন ধরে পার্কের সংস্কার, বালু,ইট, সিমেট ও খোয়া রাস্তা হইতে অপসারন করে ফুটপাত পরিষ্কার ও নির্বিগ্নে চলাফিরা এবং পার্কের মূলে গেটটি ফাঁকা করে অবিলম্বে পাকর্টি খোলা রাখার দাবীতে মানববন্ধন করেছেন স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্ন সারথি পাবলিক লাইব্রেরি।

পার্কে নিয়মিত শারীরিক চর্চা,খেলা ধুলা, বিনোদন, বই পড়া সহ  প্রকৃতি ও মোনরোম পরিবেশ বজায় রাখার জন্য পার্কটি অবিলম্বে খোলা রাখার দাবী জানানো হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন, উক্ত সংগঠনের সভাপতি এ্যাড এ কে এম ফজলে মাহমুদ চাঁদ।

এ সময় সংগঠ‌নের সা‌থে একাত্মতা প্রকাশ ক‌রে বক্তব‌্য রা‌খেন গ্রাম থি‌য়েটা‌রের যুগ্ম আহবায়ক জনাব খা‌দেমুল ইসলাম এবং একু‌শে উদযাপন প‌রিষ‌দের আহবায়ক আ‌তিক রহমান।

এই সময় আরো উপস্থিত ছিলেন  সহ সভাপতি আশিক আহমেদ অন্তু,যুগ্ম সাধারণ সম্পাদক এ এমে হাসিব চৌধুরী, যুগ্ম সাধারণ সম্পাদক শাকিল আহমেদ শিহাব, সাংগঠনিক সম্পাদক মোব্বাশিরা মাইন,নারী বিষয়ক সম্পাদক শান্তি আরা,সালাম হোসেন,সাদ হোসেন, লাবণ্য

এই সময় সংগঠনের সাধারণ সম্পাদক আরাফাত হোসেন হিমেল বলেন, করোনা কালীন সময়ে থেকে পার্ক বন্ধ। সারাদিন বাংলাদেশ করোনা পরিস্থিতি যেখানে স্বাভাবিক। তাই নওগাঁ জেলার এই পার্কটি দ্রত খোলা রাখার দাবী আমাদের ।

একে  আরিফ/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category