Tuesday, November 17th, 2020




নওগাঁয় জিলাপি খাওয়ানোর লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ চেষ্টা, অভিযুক্ত আটক

নওগাঁয় জিলাপি খাওয়ানোর লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণ চেষ্টা, অভিযুক্ত আটক

শহিদুল ইসলাম জি এম মিঠন, নওগাঁ: নওগাঁয় জিলাপি খাওয়ানোর লোভ দেখিয়ে ১০ বছর বয়সী এক শিশুকে ধর্ষণ চেষ্টার ঘটনা ঘটেছে। এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে থানায় মামলা দায়ের করলে থানা পুলিশ শিশু ধর্ষণ চেষ্টাকারি ঐ লম্পটকে মঙ্গলবার সন্ধায় গ্রেফতার করেছেন।

জানা গেছে, গত সোমবার সন্ধ্যা ৬ টারদিকে নওগাঁর বদলগাছী উপজেলার গবরচাপা বাজার এলাকার পার্শ্ববতি গ্রামের ১০ বছর বয়সী এক শিশুকে চকবিনি গ্রামের লম্পট আব্দুস সাত্তার ওরফে ল্যাগো (৬৫) নামের এক ব্যাক্তি বাজার থেকে জিলাপি কিনে দিয়ে বাড়িতে পৌছে দেওয়ার নাম করে গবরচাপা বাজারের পাশে ব্রীজের নিচে নিয়েগিয়ে শিশুটির পড়নের কাপড় খুলে ধর্ষনের চেষ্টা করাকালে শিশুটি কান্না-কাটি শুরু করলে অবস্থা বেগতিক বুঝে এসময় লম্পট সাত্তার ঘটনাস্থল থেকে সরে পড়েন। এ ঘটনায় শিশুর বাবা বাদী হয়ে বদলগাছী থানায় একটি মামলা দায়ের করলে থানা পুলিশ অভিযুক্ত আব্দুস সাত্তার ওরফে ল্যাগো (৬৫) কে গ্রেফতার করেছেন। গ্রেফতারকৃত সাত্তার গবরচাপা এলাকার চকবিনি গ্রামের বাসিন্দা।

সত্যতা নিশ্চিত করে বদলগাছী থানার ওসি চৌধুরী জোবায়ের আহম্মদ বলেন, শিশু ধর্ষণ চেষ্টার ঘটনায় একজনকে আসামী করে থানায় মামলা হয়েছে এবং আসামীকে ও গ্রেফতার করা হয়েছে।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category