0

নওগাঁয় জাতীয় স্কুল কাবাডি প্রতিযোগিতা ফাইনাল খেলা অনুষ্ঠিত

মোফাজ্জল হোসেন, নওগাঁ:  মুজিববর্ষ উপলক্ষে নওগাঁয় জাতীয় স্কুল কাবাডি প্রতিযোগিতার (বালক-বালিকা) ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। ফাইনাল খেলায় বালক পর্যায়ে জনকল্যান উচ্চ বিদ্যালয় ও নওগাঁ জিলা স্কুল এবং বালিকা পর্যায়ে ইকড়কুড়ি উচ্চ বিদ্যালয় ও শের-এ বাংলা বালিকা উচ্চ বিদ্যালয় অংশ গ্রহন করে।

খেলায় বালক পর্যায়ে জনকল্যাণ উচ্চ বিদ্যালয়কে ৭৮-৭২ পয়েন্টের ব্যবধানে জিলা স্কুল চ্যাাম্পিয়ান হয় এবং বালিকা পর্যায়ে ইকড়কুড়ি উচ্চ বিদ্যালয়কে ৫৪-৫০ পয়েন্টের ব্যবধানে শের-এ বাংলা উচ্চ বালিকা বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়। এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিয়তদের মাঝে ট্রফি তুলে রাজশাহী রেঞ্জের ডিআইজি এ,কে,এম হাফিজ আকতার বিপিএম বার। জেলা পুলিশের আয়োজনে গতকাল বুধবার বিকেলে শহরের এটিম মাঠে এ খেলা অনুষ্ঠিত হয়।

এসময় নওগাঁর পুলিশ সুপার প্রকৌশলী মো. আবদুল মান্নান মিয়া বিপিএম এর সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো. হারুন অফর-রশীদ, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্মল কৃষ্ণ সাহা, অতিরিক্ত পুলিশ সুপার রাশিদুল হক, রাকিবুল আকতার, ফারজানা হোসেন, সদর উপজেলার নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুন, সদর মডেল থানার অফিসার ইনচার্জ সোহওয়ার্দী হোসেনসহ পুলিশের কর্মকর্তারা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, ছাত্র-ছাত্রীরা ও বিপুল সংখ্য ক্রীড়ামোদিরা উপস্থিত ছিলেন।

ফাইনাল খেলায় ম্যান অবদ্যা ম্যাচ বালক পর্যায়ে জিলা স্কুলের মহায়মিনুল ও বালিকা পর্যায়ে শেরে-এ বাংলা উচ্চ বালিকা বিদ্যালয়ের জুলি খাতুন।
উল্লেখ্য ৬ ফেব্রুয়ারী প্রধান অতিথি হিসাবে এ খেলার উদ্বোধন করেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category