Monday, November 16th, 2020




নওগাঁয় গৃহবধূকে ধর্ষণ চেষ্টা, আটক-১

আর আর চৌধুরী, নওগাঁ: নওগাঁয় জমিতে পানি সেচ মর্টার (এসটি ডাব্লিউ) ঘড়ে এক গৃহবধূকে তুলে নিয়ে আটকে রেখে ধর্ষণ চেষ্টার অভিযোগে মামলা দায়ের করার মাত্র ৪ ঘন্টার মধ্যেই অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষণচেষ্টাকারীকে গ্রেফতার করেছে জেলার নিয়ামতপুর থানা পুলিশ। গ্রেফতারকৃত ধর্ষণ চেষ্টাকারী আসামী হলেন, নিয়ামতপুর উপজেলার ভাবিচা ইউনিয়নের ভালাতৈড় (ফাটকিপাড়া) গ্রামের মৃত মোস্তফার ছেলে কামরুজ্জামান (৫০)।

অভিযোগকারী গৃহবধু বলেন, তারা দিনমজুর। কাজের জন্য আমার স্বামী সারাদিন বাড়ীর বাইরে থাকেন। সেদিনও আমার স্বামী বাইরে ছিলো, আমি হাঁস খুঁজার জন্য কামরুজ্জামানের মর্টার ঘরের পাশ দিয়ে যাওয়ার পথেই সে জোরপূর্বক আমাকে মর্টার ঘরের ভেতর নিয়ে জান এবং আমার মুখে গামছা চেপে ধর্ষণের চেষ্টা করেন। আমি ভয়ে জ্ঞান হারিয়ে ফেলি। জ্ঞান ফিরে দেখি মর্টার ঘর তালা বদ্ধ। আমি ডাক চিৎকার শুরু করলে আমার চিৎকারে আমার জা ও প্রতিবেশীরা এসে আমাকে উদ্ধার করেন জানিয়ে তিনি আরো বলেন, আমি জ্ঞান হারিয়ে ফেললে কামরুজ্জামান ভয়ে আমাকে ঐ অবস্থায় রেখে ঘরে তালা মেরে পালিয়ে যায়। আমরা গরীব অসহায় মানুষ এজন্য স্থানীয়ভাবে মিমাংসার জন্য নেতাদের পিছে ঘুরতে ঘুরতে দীর্ঘ ৪৮ দিন পার হয়ে যায়। আমি ও আমার স্বামী ভয়ে থানায় যেতে পারছিলাম না। কামরুজ্জামান বিভিন্নভাবে ভয়ভীতি দেখাচ্ছিল। কোথাও কোন বিচার না পেয়ে অবশেষে ৪৮দিন পর থানায় মামলা দায়ের করি। মামলা দায়ের করার মাত্র ৪ ঘন্টার মধ্যেই থানা পুলিশ অভিযান চালিয়ে আসামী কামরুজ্জমানকে গ্রেফতার করেছেন।

সত্যতা নিশ্চিত করে নিয়ামতপুর থানার ওসি হুমায়ন কবির জানান, মামলা ১৫ নভেম্বর রাত ১২টায় রেকর্ড হওয়ার চার ঘন্টার মধ্যেই ভোর ৪টায় নিজ বাড়ী থেকে অভিযুক্ত আসামী কামরুজ্জামানকে গ্রেফতার করা হয়েছে।

এস ইসলা্ম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category