Thursday, January 20th, 2022




নওগাঁয় ক্রিকেট খেলানিয়ে  সহপাঠীর হাসুয়ার কোপে গুরুতর জখম স্কুল শিক্ষার্থী

নওগাঁয় ক্রিকেট খেলানিয়ে  সহপাঠীর হাসুয়ার কোপে গুরুতর জখম স্কুল শিক্ষার্থী

শহিদুল ইসলাম জি এম মিঠন, নওগাঁ: নওগাঁয় ক্রিকেট খেলানিয়ে বিবাদে সহপাঠীর হাসুয়ার কোপে গুরুতর জখম হয়েছেন এক স্কুল শিক্ষার্থী। এঘটনাটি ঘটেছে নওগাঁ জেলা শহরে ১৯ জানুয়ারী বুধবার দুপুরে। গুরুতর জখম অবস্থায় শিক্ষার্থী বর্তমানে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

সুত্র জানান, বুধবার সকাল ৯ টারদিকে নওগাঁ শহরস্থ এটিএম খেলার মাঠে ক্রিকেট খেলানিয়ে বিবাদের জেরধরে ঐ দিনই দুপুর পনে ১২ টারদিকে নওগাঁ গার্লস স্কুল সংলগ্ন সমবায় অফিসের সামনে মোঃ নাহিদ হোসেন ১৪ নামের শিক্ষার্থীর মাথায় হাসুয়া দিয়ে আঘাত করেন তার সহপাঠিরা। এসময় হাসুয়া নাহিদ হোসেনের মাথার পিছন দিকে আটকে গেলে আঘাতকারীরা ঘটনাস্থল থেকে সটকে পড়েন। স্থানিয়রা মাথার পেছনে হাসুয়া আটকে থাকা গুরুতর জখম অবস্থায় নাহিদ কে উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করে দেন। হাসপাতালের দ্বায়িত্বরত চিকিৎসক নাহিদ হোসেন এর মাথা থেকে উক্ত হাসুয়া টি বের করে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পরই উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

গুরুতর জখম শিক্ষার্থী নাহিদ হোসেন হলেন, নওগাঁ জেলা শহরের বালুডাঙ্গা বাসস্ট্যান্ড মহল্লার মৃত- আজাদুল ইসলাম এর ছেলে ও নওগাঁ শহরের কেডি সরকারি উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীতে পড়ুয়া শিক্ষার্থী।

নাহিদ হোসেন এর স্বজনরা জানান, ক্রিকেট খেলানিয়ে বিবাদে সহপাঠিরা নাহিদ হোসেন কে হাসুয়া দিয়ে কোপদিলে হাসুয়াটি মাথার পেছনে আটকে যায়। এরপর প্রথমে নওগাঁ সদর ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এব্যাপারে নওগাঁ সদর মডেল থানার ওসি (তদন্ত) মোঃ রাজিবুল ইসলাম বলেন, ঘটনাটি ব্যাপারে এখন পর্যন্ত আমাদের কেউ জানাননি বা কোন অভিযোগ ও করেননি, অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। বিষয়টি খোঁজনিয়ে দেখা হচ্ছে বলেও জানান তিনি।

এস রিমন/

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category