নওগাঁর পত্নীতলায় ডেঙ্গু রোগী বাড়ছে, চিকিৎসক বলছে এ রোগীরা সবাই ঢাকা ফেরৎ

আলহাজ্ব বুলবুল চৌধুরী, নওগাঁ: নওগাঁর পত্নীতলায় গত কয়েকদিনে ৫ জন ডেঙ্গু রোগী সনাক্ত হয়েছে। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকরা বলছে ডেঙ্গুতে আক্রান্ত সবাই ঢাকা ফেরৎ।

জানাগেছে, গত কয়েকদিনে উপজেলার ৫ জন ডেঙ্গু রোগী সনাক্ত হয়েছে। এরা সকলেই ঢাকা ফেরৎ। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকরা আগত এসব রোগীর সকল প্রকার পরীক্ষা নিরীক্ষা শেষে ডেঙ্গু আক্রান্ত বলে নিশ্চিত হয়। এদের মধ্যে একজনকে উন্নত চিকিৎস্যার জন্য রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে এবং অন্যদের অবস্থা ভাল থাকায় প্রাথমিক চিকিৎস্যা শেষে বাড়ি পাঠানো হয়েছে। বাড়ি পাঠানো রোগীদের মধ্যে উপজেলার মধইল মর্শইল এলাকার মৃত আবুল কালামের ছেলে রাজ্জাক হোসেন (৩১) জ্বর অবস্থায় শুক্রবার আবারও উপজলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়েছে।

এব্যাপারে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ তৌফিক এলাহী জানান, ডেঙ্গুতে আক্রান্ত সবাই ঢাকা ফেরৎ। তাদের পরীক্ষা করে নিশ্চিত হওয়াগেছে তারা ডেঙ্গুতে আক্রান্ত। তবে ডেঙ্গুতে আক্রান্ত ৫জনের ভেতর একজনকে উন্নত চিকিৎস্যার জন্য রাজশাহী মেডিকেল কলেজে পাঠানো হয়েছে এবং অপর ৪জন চিকিৎস্যা শেষে বাড়ি ফিরে গেলেও শুক্রবার রাজ্জাক হোসেনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category