নওগাঁর পত্নীতলায় চার দিন ব্যাপী আন্তঃ ব্যাটালিয়ন জুডো প্রতিযোগীতার উদ্বোধন

আলহাজ্ব বুলবুল চৌধুরী, নওগাঁ: ১৪ বর্ডার গার্ড ব্যাটালিয়ন পত্নীতলা (বিজিবি) এর সার্বিক ব্যবস্থাপনায় পত্নীতলা ক্যাম্প চত্বরে ৪ দিন ব্যাপী রংপুর রিজিয়ন আন্তঃ ব্যাটালিয়ন জুডো প্রতিযোগিতা-২০১৯ এর আনুষ্ঠারিক ভাবে উদ্বোধন করা হয়েছে।

রবিবার সকালে রাজশাহী সেক্টর এর ১৪বিজিবি পত্নীতলা ক্যাম্পে বেলুন ও ফেস্টুন উড়িয়ে এ প্রতিযোগীতার উদ্বোধন করেন, বিজিবি রাজশাহী সেক্টর কমান্ডার কর্ণেল মুশফিকুর রহমান মাসুম।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ১৪ বিজিবি পত্নীতলা ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ জাহিদ হাসান পিবিজিএম, জি+, উপ-অধিনায়ক মেজর এএসএম রবিউল হাসান, মেডিকেল অফিসার মেজর আহমদ নিবরাস খান সহ অন্যান্য কর্মকর্তা ও বিজিবি সদস্যরা।

৪ দিন ব্যাপী অনুষ্ঠিতব্য (৭জুলাই থেকে ১০জুলাই) আন্তঃ ব্যাটালিয়ন জুডো প্রতিযোগিতায় বিজিবি উত্তর- পশ্চিম রিজিয়ন রংপুর এর অধীনস্থ রাজশাহী, দিনাজপুর, রংপুর, ঠাকুরগাঁও সেক্টরের ১/১৪/১৫/১৬/১৮/২০/২২/২৯/ ৪২/৫০/৫১/৫৩/৫৬/৫৯ ও ৬১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের খেলোয়াড়গণ অংশগ্রহণ করবে এবং শেষ দিন (১০ জুলাই) বিজয়ীদের মধ্যে পুরুষ্কার বিতরন করা হবে বলে ১৪ বিজিবি পত্নীতলা ক্যাম্প সূত্রে জানাগেছে।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category