Tuesday, July 5th, 2022




নওগাঁর পত্নীতলায় এডভোকেসি নেটওয়ার্ক সদস্যদের তিনদিন ব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন

নওগাঁর পত্নীতলায় এডভোকেসি নেটওয়ার্ক সদস্যদের তিনদিন ব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন

আলহাজ্ব বুলবুল চৌধুরী, নওগাঁ:  নওগাঁর পত্নীতলায় বেসরকারী এনজিও সংস্থা ওয়েভ ফাউন্ডেশনের আয়োজনে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর ক্ষমতায়ন ও বাংলাদেশের উন্নয়ন প্রক্রিয়ায় সক্রিয় অংশগ্রহণ প্রকল্পের আওতায় এডভোকেসি নেটওয়ার্ক সদস্যদের জন্য মানবাধিকার, গণতন্ত্র, সুশাসন, নারীর ক্ষমতায়ন ও এডভোকেসি বিষয়ক তিন দিনব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন উপজেলা পরিষদ সভাকক্ষে অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার পত্নীতলা প্রেসক্লাব ও এডভোকেসি নেটওয়ার্ক এর সভাপতি আলহাজ্ব বুলবুল চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে তিন দিনব্যাপী প্রশিক্ষণের উদ্বোধন ও বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ লিটন সরকার। তিনি বলেন সমাজের কাউকে পিছিয়ে রেখে দেশ কখনো উন্নয়ন করতে পারেনা। কাউকে বাদ দিয়ে উন্নয়ন হয়তো সম্ভব কিন্তু টেকসই উন্নয়ন সম্ভব নয়।

এসময় স্বাগত বক্তব্য রাখেন ওয়েভ ফাউন্ডেশন ডিভিশনাল অ্যাসিস্ট্যান্ট রাজশাহীর সুদিপ কুমার ঘোষ, মহিলা বিষয়ক কর্মকর্তা মনোরঞ্জন পাল, ওয়েভ ফাউন্ডেশনের প্রশিক্ষক আমিনুল হক বেলাল।

এসময় উপস্থিত ছিলেন এডভোকেসি নেটওয়ার্ক এর সাঃসম্পাদক আলহাজ্ব জয়নাল আবেদীন, পত্নীতলা প্রেসক্লাবের সাঃ সম্পাদক মনিবুর রহমান চৌধুরী গোল্ডেন, সাংবাদিক শামিম আক্তার প্রিন্স, ব্রেলভীর চৌধুরী, মিজানুর রহমান, আল-আমিন রহমান, আদিবাসি নেতা নরেন পাহান, জতিন টপ্য, পরেশ টুডু, দলিত নেতা সুমন কুমার প্রমুখ।

এস রিমন/

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category