0

নওগাঁর ধামইরহাটে ইয়াবাসহ পাঁচ নারী মাদক ব্যবসায়ী আটক

মোফাজ্জল হোসেন, নওগাঁ:  নওগাঁর ধামইরহাটে থানা পুলিশের পৃথক বিশেষ অভিযানে ১০০ পিচ ইয়াবাসহ ৫জন নারী মাদক ব্যবাসায়ী এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতদের মাদক মামলা দিয়ে কোর্ট হাজতে পাঠিয়েছে পুলিশ।

ধামইরহাট থানা সূত্রে গেছে, গত মঙ্গলবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে ধমাইরহাট থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালায়। অভিযানে রুপনারায়ণপুর গ্রামের আব্দুর রহিমের স্ত্রী পাপুল বেগম (৪৮) ও দুই মেয়ে সুরাইয়া খাতুন (২৫) এবং স্মৃতি খাতুন (২০) কে কোকিল মোড় থেকে ৫০ পিচ ইয়াবাসহ আটক করে।

অপরদিকে একই রাতে পুলিশের অপর একটি দল উপজেলার অমরপুর (হঠাৎপাড়া) গ্রামে অভিযান চালিয়ে ওই গ্রামের আশরাফুলের স্ত্রী মৌসুমি খাতুন (২০) ও একই গ্রামের দেলদার হোসেনের স্ত্রী পারভীন খাতুন (৪০) ও তার ছেলে আশরাফুল ইসলাম (২৩) কে নিজ বাড়ি থেকে ৫০পিচ ইয়াবাসহ আটক করে। আসামীদের নামে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে এবং মামলার প্রেক্ষিতে আসামীদের কোর্ট হাজতে সোপর্দ করা হয়।

এবিষয়ে ধামইরহাট থানার অফিসার ইনচার্জ মো. শামীম হাসান সরদার জানান,আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা পূর্বক কোর্ট হাজতে পাঠানো হয়েছে। আসামীরা এলাকায় মাদক ব্যবসায়ী হিসেবে পরিচিত। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মাদকের মামলা রয়েছে।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category