ধর্ষণ মামলায় খুলনায় কর কমিশনার”প্রশান্ত কুমার রায়ের ছেলে রিমান্ডে”

নিলয় ধর, যশোর: খুলনার নর্থ ওয়েস্টার্ন ইউনিভার্সিটির ছাত্রীকে ধর্ষণ মামলায় জিজ্ঞাসাবাদের জন্য একই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শিঞ্জন রায়কে এক দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। শিঞ্জন রায় খুলনার আয়কর কমিশনার প্রশান্ত কুমার রায়ের ছেলে।

রবিবার (১৮ আগস্ট) দুপুরে মামলায় তদন্তকারী কর্মকর্তা এবং সোনাডাঙ্গা থানার উপ–পরিদর্শক এসআই তৌহিদুর রহমান তাকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে( ৫ দিনের রিমান্ডের) আবেদন জানালে মেট্রেপালিটন ম্যাজিষ্ট্রেট মো. শাহীদুল ইসলাম ১ দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন।

মামলার সংক্ষিপ্ত বিবরণী থেকে জানা গেছে, ওই ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তুলে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ১ বছর ধরে শারীরিক সম্পর্ক স্থাপন করে শিঞ্জন রায়।

এরপর ওই ছাত্রী চলতি বছরের ফেব্রুয়ারিতে অন্তঃস্বত্ত্বা হয়ে পড়েন। শিঞ্জন তাকে বিয়ে করবেন বলে নানাভাবে আশ্বাসও দিয়েছেন। এই অবস্থায় শিঞ্জন গত ১৪ আগস্ট অন্যত্র বিয়ে করেন। ১৬ আগস্ট নগরের হোটেল সিটি ইনে পূর্ব নির্ধারিত বৌ-ভাত অনুষ্ঠানের দিন নির্ধারিত ছিল।

অন্যদিকে এই ঘটনায় কিছুটা সুস্থ হওয়ার পর মামলার বাদী বিশ্ববিদ্যালয়ের ঔ ছাত্রীকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের (ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টার ওসিসি) থেকে ছাড়পত্র দেওয়া হয়েছে বলে জানান ।

স্বজনরা জানিয়েছে  ছাত্রী ও তার পরিবার এখন নিরাপত্তাহীনতায় ভুগছেন । এই  মামলার তদন্তকারী কর্মকর্তা তৌহিদুর রহমান জানান, রিমান্ডে জিজ্ঞাসাবাদ করলে ধর্ষণের বিষয়টি জানা যাবে।

উল্লেখ্য -বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণের অভিযোগে গত শুক্রবার শিঞ্জন রায়ের বিরুদ্ধে মামলা করেছিলেন ওই ছাত্রী। পরে মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে নেয় পুলিশ।

হাসপাতালের ডা. শফিউজ্জামান বলেন, ধর্ষণের শিকার মেয়েটির (ল্যাব টেস্ট) পরীক্ষা-নিরীক্ষার জন্য স্যাম্পল নেওয়া হয়েছে। এছাড়াও ডিএনএ টেস্টের জন্যও স্যাম্পল নেওয়া হয়েছে।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category