6386+98+9+

দেশে চাল চুরির মহোৎসব চলছে : মির্জা ফখরুল

কালের সংবাদ ডেস্ক: প্রাণঘাতী করোনাভাইরাস (কোভিড-১৯) পরিস্থিতিতে দেশে চাল চুরির মহোৎসব চলছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দলের (বিএনপি) মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার (১৭ এপ্রিল) বিএনপি চেয়ারপারসন গুলশান কার্যালয়ে সংবাদ সম্মেলেনে এ কথা বলেন তিনি।

তিনি আরও বলেন, চাল চুরির এই ঘটনা বঙ্গবন্ধুর শাসনের আমলের কথা মনে করিয়ে দেয়। ‘সবাই পায় সোনার খনি আমরা পেয়েছি চোরের খনি’-বলেছিলেন বঙ্গবন্ধু।

মির্জা ফখরুল বলেন, সরকার ও দায়িত্বশীল মন্ত্রীরা দেশের বর্তমান পরিস্থিতিকে যে তারা গুরুত্ব দিচ্ছেন তা মনে হয় না। করোনায় লক্ষণ নিয়ে হটলাইনে কল যাচ্ছে লক্ষাধিক, কিটের অভাবে পরীক্ষা করা হচ্ছে না। বহু আগে থেকেই বিএনপি বারবার যে ধরনের আশঙ্কার কথা বলে এসেছে, সেটাই এখন দেখা যাচ্ছে। ঝুঁকিপূর্ণ ঘোষণা করা হয়েছে পুরো দেশকে।

তিনি আরো বলেন, এদিকে ত্রাণ সহায়তা বাংলাদেশ সেনাবাহিনীর হাতে ন্যস্ত করার দাবি জানান। এবং ওএমএসএর চাল সুষ্ঠুভাবে আবার বিক্রির করতে হবে।

এছড়াও বিএনপি ইতোমধ্যে পাঁচ লাখ হতদরিদ্র পরিবারের কাছে খাদ্য সহায়তা পৌঁঁছে দেছে। বিএনপি সর্বশক্তি নিয়ে জনগণের পাশে আছে, থাকবে বলেও জানান বিএনপি মহাসচিব।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category