দিনমজুর নগেন চন্দ্র কুড়িয়ে পেলেন কৃষ্ণমূর্তি

মোঃমশিয়ার রহমান, নীলফামারী: নীলফামারীর পলাশবাড়ী এলাকায় নদীতে মাছ ধরতে গিয়ে পানির নিচে কুড়িয়ে পেলেন ছাই রংগের কৃষ্ণমূর্তি  । পরে প্রশাসনের কাছে কৃষ্ণমূর্তিটি জমা দেন দিনমজুর নগেন চন্দ্র রায়  রোববার বাড়ীর পাশে কলন্দর নদীতে মাছ ধরতে গিয়ে পানির নিচে হাতে শক্তকিছু একটা লাগার অনুভব করেন পলাশবাড়ী ইউনিয়নের তরণীবাড়ী গ্রামের মৃত লক্ষীকান্ত রায়ের ছেলে দিনমজুর নগেন চন্দ্র রায় ।

কৃষ্ণমূর্তিটি পাওয়ার পরে প্রথমেই তিনি স্থানীয় ইউপি সদস্য সুনীল চন্দ্র রায় ও পলাশবাড়ী ইউপি চেয়ারম্যান মমতাজ আলী প্রামানিককে মূর্তি পাওয়ার বিষয়টি অবগত করলে তারা প্রশাসনকে খবর দেন । নীলফামারী সদর থানার এসআই হেলাল উদ্দিন তার সঙ্গীয় ফোর্স প্রদীপ সিংহসহ মূর্তিটি উদ্ধার করে স্থানীয় প্রশাসনের সহযোগীতায় থানায় নিয়ে যায়। নীলফামারী সদর থানার ওসি মো: মমিনুল ইসলাম জানান, মূর্তিটি কষ্টি পাথরের কিনা তা আমরা পরীক্ষা নিরীক্ষা করে দেখে তারপর জানাব ।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আক্তার মুঠোফোনে বলেন , এখনো পরীক্ষা করা হয়নি , পরীক্ষা নিরিক্ষা করে বলতে পারব মূর্তিটি কষ্টি পাথরের নাকি অন্য কিছু এবং এর কত মূল্য । কৃষ্ণমূর্তি কুড়িয়ে পাওয়া নগেন চন্দ্র বলেন “মুই একজন দিনমজুর মানষি নদীত কুড়ি পাইছু কৃষ্ণমূর্তিটি, এর দাম বুঝো না এইটা দেশের সম্পদ সেইবাদে মেম্বার চেয়ারম্যানক কয়া থানাত জমা দিছু ।”

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category