ডোমারে শ্বাসকষ্ট ও জ্বরে বৃদ্ধের মৃত্যু, বাড়ি লকডাউন

মহিনুল ইসলাম সুজন, নীলফামারী: নীলফামারীর ডোমার উপজেলার কেতকীবাড়ি ইউনিয়নের দক্ষিন কেতকীবাড়ি খালপাড়া গ্রাামে জ্বর,সর্দি, শ্বাসকষ্ট ও ডায়রিয়া উপসর্গ নিয়ে ৬৫ বছরের এক বৃদ্ধ মারা গেছেন।এ ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

মৃত ব্যক্তির শরীর থেকে নমুনা সংগ্রহের পর বুধবার(৮এপ্রিল)দুপুরে পুলিশের সহযোগীতায় তার দাফন কাজ সম্পন্ন হয়। দাফনে মৃত ব্যক্তির দুই ছেলে ও ডোমার থানা ওসি মোস্তাফিজার রহমানের নেতৃত্বে পুলিশ সদস্য উপস্থিত ছিলেন।এর আগে মঙ্গলবার(৭এপ্রিল)দিনগত ভোর রাতে তিনি নিজ বাড়িতে মারা যান।

উপজেলার কেতকীবাড়ী ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মো. জহুরুল ইসলাম দিপুসহ ও স্থানীয় সুত্রে জানা যায়, মৃত ব্যক্তির দাফন সম্পন্ন হয়েছে। তার জানাজায় এলাকাবাসী কেউ অংশ নেয়নি। সেখানে চৌকিদার পাহারা রাখা হয়েছে। বাইরের লোকজনকে সেখানে যেতে দেওয়া হচ্ছে না। পুলিশের উপস্থিতিতে তার তিন ছেলে ও একজন ভাগনেসহ ৫/৬ জন জানাজায় অংশ নেয়।

ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডাঃ মো. ইব্রাহীম এই প্রতিবেদককে জানান, করোনার উপসর্গ দেখে এলাকায় আতঙ্ক সৃষ্টি হয়েছে। সে জন্য নমুনা সংগ্রহ করে প্রেরণ করা হয়েছে। মৃত বৃদ্ধের বাড়ির ৫০০ গজের মধ্যে আর কোনো বসতবাড়ি না থাকায় শুধু ওই বাড়িটি লকডাউন করা হয়েছে। বৃদ্ধের স্ত্রী ও ছেলে এবং পুত্রবধূকে বাড়ি থেকে বের হতে নিষেধ করা হয়েছে। রিপোর্ট পাওয়ার পর ওই পরিবারকে পরবর্তী নির্দেশনা প্রদান করা হবে।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category