Tuesday, December 7th, 2021




ডা. মুরাদকে পদত্যাগের নির্দেশ, আলহামদুলিল্লাহ বললেন মাহি

কালের সংবাদ ডেস্ক: সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল একটি অডিও ক্লিপ নিয়ে ফেসবুক লাইভে মুখ খুললেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। পবিত্র হারাম শরিফ থেকে তিনি লাইভ করেন। 

লাইভে মাহি বলেন, আমি সেদিনও ভীষণ বিব্রত ছিলাম। আজও দেশবাসীর কাছে ছোট হলাম। দুই বছর আগের ঘটনা ছিল। আমি বরাবর আল্লাহর কাছে বিচার দিয়েছি। যার মাধ্যমে আমি কষ্ট পেয়েছি তিনি তার রেজাল্ট পেয়েছেন। আলহামদুলিল্লাহ।

মাহি বলেন, আমি এখন মক্কায় হারাম শরিফে আছি। সবাই দোয়া করবেন আল্লাহ যেন আমার দোয়া কবুল করেন। আমার কোনো দোষ ছিল না। আমি পরিস্থিতির শিকার।

জানা যায়, ভাইরাল হওয়া অডিওটি তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদের সঙ্গে মাহির। সেখানে তিনি বিভিন্নভাবে ধর্ষণের হুমকি দেন। এছাড়াও অশালীন কুরুচিপূর্ণ শব্দ ব্যবহার করেন প্রতিমন্ত্রী।

তথ্য সম্প্রচার প্রতিমন্ত্রী ডাক্তার মুরাদ হাসান সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে অসৌজন্যমূলক বক্তব্য দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁকে আগামীকালের মধ্যে মন্ত্রিসভা থেকে পদত্যাগ করতে বলেছেন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের আজ সোমবার রাতে তাঁর বাসভবনে ডাক্তার মুরাদ হাসানের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে কথা জানান।

 

এস সামিউল/ 

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category