Tuesday, November 3rd, 2020




ঠাকুরগাঁওয়ে ওসি’র দেয়া মিথ্যা মামলার প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার বেলসাড়া গ্রামের অসীম হায়াত পাঞ্জাবের বিরুদ্ধে বালিয়াডাঙ্গী থানা ওসির দেয়া মিথ্যা মামলা ও হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে অসীম হায়াতসহ তার পরিবার।

মঙ্গলবার দুপুরে বালিয়াডাঙ্গী প্রেস ক্লাবে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি এন এম নূরুল ইসলাম, সাধারণ সম্পাদক জুলফিকার আলী, মশিউর রহমান, আল মামুন জীবন, হারুণ অর রশীদ, এটিএন বাংলার প্রতিনিধি ফিরোজ আমিন প্রমুখ।

সংবাদ সম্মেলনে অসীম হায়াত বলেন মাদকের বিরুদ্ধে প্রতিবাদ করায় আমার বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে যাচ্ছে পুলিশ। বালিয়াডাঙ্গী থানার ওসি হাবিবুল হক প্রধান ও ওসি তদন্ত আতিকুর রহমান ৩ লক্ষ টাকা চাঁদাবাজী করলে তিনি দিতে অস্বীকৃতি জানালে তাকে এবং তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে মিথ্যা মামলাসহ বিভিন্ন ভাবে হয়রানি করে আসছে বলে জানান সংবাদ সম্মেলনে।

অসীম হায়াত আরো জানান পুলিশ তাকে উদ্দেশ্য করে বলে তুমি যদি ভালো থাকতে চাও তাহলে ৩ লক্ষ টাকা দিতে হবে। তা না হলে তোমাকে করসফায়ারে দেয়া হবে। সম্প্রতি ১৫ হাজার ইয়াবাসহ ১ জন গ্রেফতার হয়েছে। সেই ঘটনাকে কেন্দ্র করে মামলায় জড়ানোর হুমকি দেন ওসি হাবিবুল হক প্রধান। এই ঘটনার প্রেক্ষিতে সুষ্ঠু তদন্ত ও প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহণের জন্য পুলিশের উদ্বতন কর্তৃপক্ষের কাছে আবেদন জানান তিনি।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category