টেলিকম কেয়ার

টেলিকম কেয়ার ইনস্টিটিউটে কোর্স

কালের সংবাদ আন্তর্জাতিক ডেস্ক: পশ্চিমবঙ্গ রাজ্যে অবস্থিত হুগলি জেলার ত্রিবেণীতে “টেলিকম কেয়ার ইনস্টিটিউটে” বর্তমানে দুই রকমের কোর্স করানো হচ্ছে।

প্রথমত: মোবাইল রিপেয়ারিং এর উপর হার্ডওয়্যার এবং সফটওয়্যার যা ৩ মাস মেয়াদী কোর্স।

দ্বিতীয়ত: SEO Advanced লেভেলের কোর্স করানো হয়, যা ১ মাস মেয়াদী হয়। SEO কোর্সটি সপ্তাহে ৩ দিন ২ঘন্টা করে করানো হয়।

SEO কোর্সটির সংক্ষিপ্ত সিলেবাস:

Blogger (Full SEO Ready ব্লগ), YouTube (How to Rank), Website Build, SERP, LTK, ALT, Google Search Console, Ad words, On page-Optimization, Off-Page Optimization, Contain Development, SEO Ready Tittle Make, SEO Rady Themes, Varieties of SEO Keywords Tools,Etc.

টেলিকম কেয়ার ইনস্টিটিউটের পক্ষ থেকে কোর্স শেষে ছাত্র-ছাত্রীদের যে মার্কশিট, সার্টিফিকেট প্রদান করা হয় । এই মার্কশীট, সার্টিফিকেট স্বরাজ্য, নিজ দেশছাড়াও অন্যান্য সব দেশে সরকারি-বেসরকারি চাকুরিতে গ্রহন যোগ্যতা রয়েছে। টেলিকম কেয়ার ইনস্টিটিউটে সরকারি নিয়মানুযায়ী SC, ST, OBC ক্যাটাগরি ছাত্র-ছাত্রীদের জন্য বিশেষ ছাড় রয়েছে। এছাড়াও টেলিকম কেয়ারে প্রতিটি ছাত্র-ছাত্রীদের ক্লাসের নিজস্ব আইডি কার্ড এবং সেমিস্টার হিসেবে পরীক্ষা হয়, এবং ফাইনাল পরীক্ষা অনলাইনে সম্পন্ন হয়।

টেলিকম কেয়ার ইনস্টিটিউট An ISO 9001:2015 দ্বারা অনুমোদিত, এবং E-max India Council Board Of Computer Education দ্বারা রেজিস্টার্ড । এছাড়াও ভারত সরকারের MSME দপ্তর দ্বারা অনুমোদিত এবং পশ্চিমবঙ্গ রাজ্য সরকার দ্বারা স্বীকৃত।

যোগাযোগঃ +91 8420549197, Email: bipradipdas7@gmail.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category