মরদেহ উদ্ধার

টাঙ্গাইলে ট্রাক্টর চালকের ঝুলন্ত লাশ উদ্ধার

কালের সংবাদ ডেস্ক: টাঙ্গাইলের বাসাইলে রেজাউল মিয়া (১৬) নামে এক ট্রাক্টর চালকের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) দুপুরে উপজেলার কাশিল দক্ষিণপাড়া এলাকার একটি গাছ থেকে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়।

বাসাইল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) জাহাঙ্গীর আলম এ তথ্যটি নিশ্চিত করেছেন। রেজাউল সখীপুর উপজেলার যাদবপুর মধ্যপাড়া এলাকার মৃত আব্দুল গফুরের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, প্রায় ৪ মাস ধরে রেজাউল তার বোনের বাড়ি বাসাইল উপজেলার হাবলা ইউনিয়নের আরোহা গ্রামে থেকে উপজেলার কলিয়া গ্রামের মজিবর নামের এক ব্যক্তির ট্রাক্টরের চালক হিসেবে কাজ করে আসছিল। ট্রাক্টর মালিক মজিবর রেজাউলের বেতনের টাকা পরিশোধ করছিল না। টাকা না পাওয়ায় রেজাউল ট্রাক্টর চালানো বাদ দিতে চাইলে তাদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়।

বিষয়টি নিয়ে মজিবর ট্রাক্টর চালক রেজাউলকে মারধরের হুমকি দিয়ে আসছিল। বুধবারও রেজাউলের সাথে মজিবরের কথা-কাটাকাটি হয়। পরে রাতে রেজাউল তার বোনের বাড়ি থেকে নিখোঁজ হয়। বৃহস্পতিবার সকালে উপজেলার কাশিল দক্ষিণপাড়া এলাকায় একটি গাছে ঝুলন্ত অবস্থায় রেজাউলের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহতের নানা আব্দুল রাজ্জাক বলেন, ‘রেজাউলের বেতনের টাকা দিচ্ছিল না ট্রাক্টর মালিক মজিবর। পরে রেজাউল ট্রাক্টর চালানো বাদ দিতে চাইলে মজিবর তাকে মারধরের হুমকি দিয়ে আসছিল। বিষয়টি নিয়ে বুধবারও রেজাউলের সাথে মজিবরের কথা কাটাকাটি হয়। পরে রাত থেকে তাকে পাওয়া যাচ্ছিল না। এঘটনায় মজিবরের বিরুদ্ধে মামলার প্রস্তুতি নিচ্ছি।’

বাসাইল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) জাহাঙ্গীর আলম বলেন, ‘নিহতের লাশ ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়। পরে লাশ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।’

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category