টঙ্গী পশ্চিম থানা যুবলীগের উদ্যোগে বৃক্ষরোপন কর্মসূচী পালিত

আরিফ চৌধুরী, (টঙ্গী, গাজীপুর): টঙ্গী পশ্চিম থানা যুবলীগনেতা ও আঁধারের আলো ফাউন্ডেশনের চেয়ারম্যান মো. আক্তার সরকারের ব্যক্তিগত উদ্যোগে

বৃক্ষরোপন কর্মসূচী পালন করা হয়েছে। আজ সোমবার টঙ্গীর আউচপাড়া এলাকার বিভিন্ন স্থানে শতাধিক ফলজ, বনজ ও ঔষধী গাছের চারা রোপন করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন, টঙ্গী পশ্চিম থানা যুবলীগের প্রভাবশালী নেতা মো. বিল্লাল হোসেন মোল্লা।

গত রোববার বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় গাজীপুর মহানগর যুবলীগের আহ্বায়ক কামরুল আহসান সরকার রাসেলের মহানগরের বিভিন্ন ওয়ার্ডের মাসব্যাপী বৃক্ষরোপন কর্মসূচির অংশ হিসেবে টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা মো. আক্তার সরকার এই উদ্যোগ গ্রহণ করেন।

এ সময় টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা মো. আক্তার সরকার বলেন, জাতীয় বৃক্ষরোপন সপ্তাহ ২০২০ উপলক্ষে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাঈনুল হোসেন খান নিখিলের নির্দেশনায় গাজীপুর মহানগর যুবলীগ মাসব্যাপী বৃক্ষরোপন কর্মসূচির পালনের উদ্যোগ গ্রহণ করেছেন।

তারই অংশ হিসেবে টঙ্গী পশ্চিম থানা যুবলীগ বৃক্ষরোপন কর্মসূচি পালন করার উদ্যোগ গ্রহণ করেছি। আমার ন্যায় গাজীপুর মহানগরের প্রতিটি ওয়ার্ডের যুবলীগের নেতাকর্মীরাই মহানগর যুবলীগের এই নির্দেশ পালন করবে।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category