টঙ্গীতে সড়ক পরিদর্শনে যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের

আরিফ চৌধুরী (টঙ্গী, গাজীপুর): গাজীপুর মহানগরীর  টঙ্গীতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাস র‍্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের উন্নয়ন কাজ পরিদর্শন করতে আসেন বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাননীয় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শনিবার (১০ সেপ্টেম্বর) সকাল ১১ টায় তিনি ঢাকা- ময়মনসিংহ মহাসড়ক পরিদর্শনে আসেন।এ সময়  সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেন, রংপুরের উপনির্বাচনে বিএনপি অংশগ্রহন করছে, আমরা তাদের স্বাগত জানাই। আশা করি নির্বাচন অবাধ, সুষ্ঠু ও প্রতিদ্বন্দিতাপূর্ন হবে। নির্বাচন নিরপেক্ষ করতে সরকারের পক্ষ থেকে সব ধরনের সহায়তা করা হবে।

মন্ত্রী আরো  বলেন, বিএনপি কোন মহাসড়ক তৈরি করেনি, টোল সম্পর্কে তাদের কোন ধারনা নেই। তারা চোখ থাকতেও অন্ধ হয়ে আছে।

এসময় মন্ত্রী বলেন, আমি আশা করি বাস র‍্যাপিট প্রজেক্ট বাংলাদেশের প্রথম শেখ হাসিনা সরকারের মেগা প্রজেক্ট হিসেবে বাস র‍্যাপিট প্রজেক্ট এর কাজ ২০২১ সালের জুন নাগাদ শেষ হবে। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি  এসব কথা জানান।

পরিদর্শনকালে মন্ত্রীর সাথে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি মেয়র জাহাঙ্গীর আলম, জেলা প্রশাসক এস এম তরিকুল ইসলাম, সড়ক ও জনপথের ঢাকা বিভাগীয় তত্ত্বাবধায়ক সবুজ উদ্দিন খান, গাজীপুরের নির্বাহী প্রকৌশলী সাইফুদ্দিন এবং সড়ক ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category