Saturday, February 20th, 2021




টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত আটক

টঙ্গীতে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত আটক

কালের সংবাদ ডেস্ক: গাজীপুরের টঙ্গী দত্তপাড়া এলাকায় পিকআপভ্যান যোগে ডাকাতির প্রস্তুতিকালে শাহেদ আলী (২০) ও মুন্না (২১) নামে দুই ডাকাত সদস্যকে আটক করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ।

শনিবার (২০ ফেব্রুয়ারি) ভোর রাতে ওই দুই ডাকাত সদস্যকে আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে ধাঁরালো অস্ত্র উদ্ধার করা হয়েছে। এঘটনায় মামলা শেষে তাদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

পুলিশ জানায়, শনিবার ভোর রাতে পূর্ব থানার এস আই জাকির হোসেনসহ একদল পুলিশ দত্তপাড়াস্থ হাজী মার্কেটের সামনে টহল দিচ্ছিলেন। এসময় ১০/১২ জন যুবক নম্বর বিহীন একটি নীল রংয়ের পিকআপযোগে বনমালা এলাকায় যাওয়ার সময় পুলিশের সন্দেহ হয়।

পরে পিকআপটি থামাতে সংকেত দিলে চালক পুলিশের সংকেত অমান্য করে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পুলিশ পিছু নিয়ে বনমালা রেল ক্রসিং লতিফ মোল্লা মার্কেটের সামনে গাড়িসহ দুইজনকে আটক করে। এসময় পিকআপে থাকা অপর ডাকাত সদস্যরা পালিয়ে যায়। পরে আটককৃতদের জিজ্ঞাসাবাদে তারা ডাকাতি প্রস্তুতির কথা স্বীকার করে।

এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category