জামালপুরে জমি বিক্রির টাকা নিয়ে দোকান ভাংচুর, আহত-৩

মেহেদী হাসান, জামালপুর: জামালপুরে জমি ক্রয়ের টাকা লেনদেন নিয়ে ব্যবসায়ী আলাউদ্দিনের কম্বলের দোকানে হামলা-ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। শহরের বটতলায় রোববার রাত সাড়ে ৮টায় সন্ত্রাসী হামলার ঘটে।

এসময় হামলাকারীদের রাম-দায়ের কুপে ৩জন আহত হয়। গুরুতর আহত আলাউদ্দিন ও মমিনকে জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।প্রত্যক্ষদর্শী সালাউদ্দিন জানায়, তার মা শেফালী বেগম মুসলিমাবাদ মহল্লার আনোয়ারের নিকট ৪২ লাখ টাকায় আড়াই শতাংশ জমি বিক্রি করে । জমি রেজিষ্ট্রেরির পর ৩ লাখ টাকা কম নিতে বলে।

এ নিয়ে শেফালী বেগমের ছেলে আলাউদ্দিনের সাথে আনোয়ারের কথা কাটাকাটি হয়। এরই জের ধরে রোববার রাতে আনোয়ার ও ইমরানের নেতৃত্বে ২০/৩০জন রাম-দা কিরিচসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আলাউদ্দিনের কাপড়ের দোকানে হামলা চালায়। হামলাকারীরা শেফালী বেগম (৫৫), ছেলে আলাউদ্দিন (৩৪) ও প্রতিবেশী মমিনকে (৩৫) রাম-দা কুপিয়ে আহত করে এবং দোকানের সার্টার, আসবাবপত্র ভাংচুর ও ক্যাশবাক্স থেকে ১০ লাখ লুট করেছে বলে দাবি শেফালী বেগমের পরিবারের।

এব্যাপারে জামালপুর সদর থানার ওসি মোঃ সালেমুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে জামালপুর থানায় রাতেই মামলা দায়ের হয়েছে।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category