জামালপুরে উদীচী শিল্পীগোষ্ঠীর সম্মেলন অনুষ্ঠিত

জামালপুর প্রতিনিধিঃ “সময়ের ভ্রান্তিতে টলো না, লড়াইটা কখনোই ভুলো না’- এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী জামালপুর জেলা সংসদের চতুর্দশ সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে।

আজ শুক্রবার সকালে জামালপুর শহরের কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণে জাতীয় সঙ্গীতের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে সম্মেলন শুভ উদ্বোধন ঘোষণা করেন উদীচী জামালপুর জেলা সংসদের প্রতিষ্ঠাকালীন সদস্য সমাজকর্মী সুকুমার চৌধূরী স্বপন।উদ্বোধনী অনুষ্ঠানে আলোচনা করেন চতুর্দশ সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক উদীচী কেন্দ্রীয় সংসদের সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলী ইমাম দুলাল ও সদস্য সচিব গৌতম সিংহ সাহা এবং সমমনা সংগঠনের নেতৃবৃন্দ।

উদ্বোধন শেষে বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের তমালতলা মোড় প্রদক্ষিণ করে দয়াময়ী মোড়ে এসে শেষ হয়। দিনব্যাপী সাংগঠনিক কার্যক্রম শেষে সন্ধ্যায় সুধী সমাবেশে কেন্দ্রীয় শহীদ মিনার মঞ্চে জামালপুর উদীচীর সভাপতি মোঃ আবুল হাসনাত তালুকদারের সভাপতিত্বে আলোচনা করবেন উদীচী কেন্দ্রীয় সংসদের উপদেষ্টা ও প্রতিষ্ঠাকালীন সদস্য রাজনীতিবিদ মনজুরুল আহসান খান, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ , অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক)রাজীব কুমার সরকার, উদীচী কেন্দ্রীয় সংসদের সহ-সাধারণ সম্পাদক অমিত রঞ্জন দে, উদীচী কেন্দ্রীয় সংসদের সদস্য মোস্তাফিজুর রহমান,সম্পদ কর,মিতা রায়। অনুষ্ঠান সঞ্চালনা করবেন উদীচী জামালপুর জেলা সংসদের সাধারণ সম্পাদক পার্থ প্রতিম দে।

এরপর নতুন কমিটির শপথ গ্রহণ শেষে সাংস্কৃতিক পরিবেশনায় জামালপুর উদীচী পরিবেশন করবে গণসঙ্গীত ও নৃত্য এবং বন্ধুপ্রতিম সংগঠন নাট্যনীড়,জামালপুর পরিবেশন করবে নাটক ‘আমার স্বাধীনতা ও বাংলাদেশের ইতিকথা”।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category