জামালপুরে আঞ্চলিক এসএমই পণ্য মেলা শুরু

মেহেদী হাসান, জামালপুর: জামালপুরে সপ্তাহব্যাপী আঞ্চলিক এসএমই পণ্য মেলা শুরু হয়েছে । জেলা স্কুল মাঠে শনিবার সকাল ১১টায় স্থানীয় সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোজাফফর হোসেন মেলা উদ্ভোধন করেন।

মেলায় ৫০টি স্টলে স্থান পেয়ে হস্ত (সুচি) শিল্প, পাটজাত পণ্য, কৃষি, চামড়াজাত, পোশাক, ডিজাইন ও ফ্যাশনওয়্যার, গৃহস্থালি পণ্যসহ নানা বাহারি পণ্য।

উদ্যোক্তরা জানিয়েছে, জেলা প্রশাসন, জামালপুর বিসিক ও নাসিব, জামালপুর চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ ও বাংলাদেশ ব্যাংকের সার্বিক ব্যবস্থাপনায় জামালপুর অঞ্চলের ক্ষুদ্র ও মাঝারি শিল্প উদ্যোক্তাদের উৎপাদিত পণ্যের প্রচার, প্রসার, বিক্রয় ও বাজার সম্প্রসারণ এবং শিল্পের উন্নয়নের লক্ষ্যে এসএমই ফাউন্ডেশন এ মেলার আয়োজন করেছে। মেলায় প্রতিদিন মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন থাকবে দর্শনাথীদের জন্য।

উদ্ভোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক আহমেদ কবির, অতিরিক্ত জেলা প্রশাসক রাজিব কুমার সরকার, অতিরিক্ত পুলিশ সুপার মো: বাছির উদ্দিন ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা প্রমুখ।

এর আগে সকাল ১০টায় মেলা উপলক্ষে শহরের বকুলতলা থেকে বের করা হয় বর্ণাঢ্য শোভাযাত্রা। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে জামালপুর জিলা স্কুল মাঠে গিয়ে শেষ হয়।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category