Thursday, August 12th, 2021




ছাতকে রাস্তা থেকে তুলে নিয়ে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩

ছাতকে রাস্তা থেকে তুলে নিয়ে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, গ্রেপ্তার ৩

কালের সংবাদ ডেস্ক: সুনামগঞ্জের ছাতকে রাস্তা তুলে নিয়ে এক তরুণীকে (২১) সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় তিন লম্পটকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (১১ আগস্ট) উপজেলার ভাতগাওঁ ইউনিয়নের হাসেমপুর পয়েন্টে এ ঘটনাটি ঘটে।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, বুধবার সকালে ভিকটিম (২১) নিজ বাড়ি থেকে তার নানার বাড়ি যাওয়ার পথে একই ইউনিয়নের বাসিন্দা মতিউর রহমান মতিন (২৬) ও দিলদার হোসেন (২৮) তাকে অপহরণ করে পার্শ্ববর্তী সিংচাপইড় ইউনিয়নের হবিপুর গ্রামে মতিউর রহমানের চাচাতো বোনের একটি বাংলো ঘরে নিয়ে পালাক্রমে ধর্ষণ করে। পরে একটি নৌকা দিয়ে ভিকটিমকে তারা একই ইউনিয়নের কামারগাওঁ গ্রামের বিল্লাল হোসেন (২৬) এর বাড়িতে পাঠিয়ে দেয়। পরে বিল্লাল ও কামরান (২৬) নামের ওই দুই যুবকও তাকে ধর্ষণ করে।

ভিকটিমকে খুজেঁ না পেয়ে বিভিন্ন জায়গায় খোঁজ-খবর করেন তার পরিবারের লোকজন। পরবর্তীতে খবর পেয়ে স্থানীয় লোকজনের সহায়তায় বিল্লাল হোসেনের বাড়ি থেকে তাকে উদ্ধার করেন তারা।

এসময় ঘটনা জানাজানি হলে স্থানীয় লোকজন মতিউর রহমান মতিন ও দিলদার হোসেনকে আটক করে পুলিশে সোপর্দ করে। পরবর্তীতে কামারগাওঁ বাজারে অভিযান চালিয়ে বিল্লাল হোসেনকেও গ্রেপ্তার করে পুলিশ। এঘটনায় ছাতক থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাজিম উদ্দিন জানান, মামলার প্রধান তিনজন আসামি পুলিশের হেফাজতে রয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারের প্রক্রিয়া অব্যাহত রয়েছে।

একে  আরিফ/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category