ঘোড়াশাল ফেরিঘাট-মতিঝিল সড়কে বিআরটিসি এসি বাস সার্ভিসের উদ্বোধন

এম,লুৎফর রহমান, (নরসিংদী): নরসিংদীর পলাশ উপজেলার শহীদ ময়েজউদ্দিন সেতুর পশ্চিম প্রান্তে ঘোড়াশাল ফেরিঘাট-মতিঝিল সড়কে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষের (বিআরটিসি) শীতাতপ নিয়ন্ত্রিত বাস সার্ভিসের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়েছে।

আজ (৬ ডিসেম্বর) শুক্রবার দুপুর ১২টায় ফেরিঘাটের বিআরটিসি কাউন্টারে এ বাস সার্ভিসের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি গাজীপুর-৫ কালীগঞ্জ আসনের সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি।

এসময় উপস্থিত ছিলেন পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন, কালীগঞ্জ উপজেলা আ.লীগের সাধারণ এস.এম আবু বকর, পৌর আওয়ামীলীগের সভাপতি এস. এম রবিন, সাধারণ সম্পাদক মোঃ কামরুল ইসলাম প্রমুখ।

উদ্বোধন শেষে মের্সাস আর, পি.কে ট্রিডিং এর চেয়ারম্যান ও বিআরটিসি দ্বিতল বাস সার্ভিসের সিবিএ সাধারণ সম্পাদক এস.এম নকীব হোসাইন এর সভাপতিত্বে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ফেরিঘাটের বিআরটিসি বাস কাউন্টার কর্তৃপক্ষ জানান, এই সড়কে ৩০টি এসি-নন এসি বাস শহীদ ময়েজউদ্দিন সেতুর পশ্চিম প্রান্ত থেকে মতিঝিল জনতা ব্যাংকের মোড় পর্যন্ত প্রতিদিন চলাচল করবে। এসি বাস সার্ভিসের ভাড়া ১২০ টাকা এবং ননএসি বাস সার্ভিসের ভাড়া ৮০ টাকা নির্ধারণ করা হয়।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category