গুরুদাসপুরে প্রশ্ন ফাঁস চক্রের ২ সদস্য আটক

আশরাফুল ইসলাম, (নাটোর): প্রতিনিধি নাটোরের গুরুদাসপুর উপজেলা থেকে চলতি এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস চক্রের সাথে জড়িত থাকার অভিযোগে দুই যুবককে আটক করেছে র‌্যাব-৫। সোমবার রাত ১০টার দিকে উপজেলার মশিন্দা স্কুল পাড়া থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন মশিন্দা গ্রামের সাইদুর রহমানের ছেলে শিহাব উদ্দিন (২২) এবং জহুরুল ইসলামের ছেলে আবু তাহের (১৮)।

র‌্যাব-৫ রাজশাহী সিপিসি-২ নাটোর ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ যায়েদ শাহরিয়ার জানান, তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে এসএসরি ভুয়া প্রশ্নপত্র বিলি বা বিক্রির করা হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে সোমবার রাত ১০টার দিকে র‌্যাবের একটি দল গুরুদাসপুর উপজেলার মশিন্দা স্কুল পাড়ায় অভিযান চালায়। অভিযানকালে শিহাব উদ্দিন ও আবু তাহের নামে ২ জনকে আটক করা হয়। এসময় তাদের নিকট থেকে ৪ টি মোবাইল ফোন, ২১৯ টি ফেইসবুক মেসেঞ্জার এর কথোপকথোন এর স্ক্রীন শর্ট, ৫ টি সিম কার্ড ও ২ টি মেমোরী কার্ড জব্দ করা হয়।

আটককৃতরা মোবাইলে ফেইসবুক মেসেঞ্জার এর মাধ্যমে ছদ্ম নাম Arif Raj BD আইডি হতে SSC all Board 6th, BD Killers Team-2019এবং এসএসসি মেসেঞ্জার গ্রুপের মাধ্যমে অনিক, হাসান, আজাদ, কাওসার, তন্নি, সজিব, নয়নদেরকে চলমান এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র টাকার বিনিময়ে দেবে মর্মে কথোপকথোন করে। এজন্য তারা বিকাশের মাধ্যমে টাকা নেয়ার প্রতারনামুলক কৌশল করে বলে জানান র‌্যাব কর্মকর্তা।

 

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category