গাজীপুর মহানগরের বাসন থানা বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

জুনায়েদ খান, (গাজীপুর): আজ ২৮ শে নভেম্বর বৃহস্পতিবার  গাজীপুর  মহানগর বিএনপির ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হলো। মহানগরের ভাওয়াল কনভেনশন সেন্টারে  বাসন থানা বিএনপি’র উদ্যোগে বার্ষিক সম্মেলনের আয়োজন করা হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হাসান উদ্দিন সরকার সভাপতি গাজীপুর মহানগর বিএনপি ও সাবেক সংসদ সদস্য গাজীপুর এই অনুষ্ঠানে তার বক্তব্যে তিনি বলেন বিএনপি দাঙ্গা-হাঙ্গামা জবরদখলকারী টেন্ডারবাজি চাঁদাবাজি এসবকে বরদাস্ত করা হবে না।
বিএনপির রাজনীতি করতে গেলে পরিষ্কার পরিচ্ছন্ন মন নিয়ে রাজনীতিতে আসতে হবে।তিনি আরো বলেন খালেদা জিয়ার মুক্তির দাবিতে গাজীপুর মহানগর বিএনপির সর্বক্ষণিক যেকোন আন্দোলনের ডাক আসলে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করবেন। উক্ত সভায় বিশেষ অতিথি ছিলেন ডাক্টার মাজহারুল আলম সদস্য বিএনপির জাতীয় নির্বাহী কমিটি। উদ্বোধক ছিলেন আলহাজ্ব সোহরাব উদ্দিন সাধারণ সম্পাদক গাজীপুর মহানগর বিএনপি।
সভায় সভাপতি ছিলেন আলহাজ্ব বশির আহমেদ যুগ্ম সাধারণ সম্পাদক গাজীপুর মহানগর বিএনপি ও আহ্বায়ক বাসন থানা বিএনপির। উক্ত সভায় আরো বক্তব্য রাখেন মোঃ শওকত হোসেন সরকার সভাপতি কাশেমপুর থানা বিএনপি ও হুমায়ুন কবির রাজু সাংগঠনিক সম্পাদক গাজীপুর মহানগর বিএনপি। রাশেদুল ইসলাম কিরণ সভাপতি টঙ্গী পূর্ব থানা বিএনপি।
উক্ত সভায় প্রার্থীদের নাম ঘোষণা করেন আলহাজ্ব সোহরাব উদ্দিন, তিনি সভাপতির নাম ঘোষণা করেন আলহাজ্ব বশির আহমেদ বাচ্চু, সাধারণ সম্পাদক জনাব আলহাজ্ব মোসলেম উদ্দিন চৌধুরী মুসা, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব রফিকুল ইসলাম রাতা. উক্ত সভায় বিএনপি বিএনপি ও অঙ্গ সংগঠনের সকল নেতা কর্মী বৃন্দ উপস্থিত ছিলেন। সত্য সভাটি সঞ্চালনা করেন আলহাজ্ব মোসলেম উদ্দিন চৌধুরী মুসা কাউন্সিলর ১৬ নং  ওয়ার্ড গাজীপুর সিটি কর্পোরেশন।
এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category