গাজীপুরে সিনিয়র আইনজীবী সন্ত্রাসী হামলার শিকার; আসামি ধরাছোঁয়ার বাইরে

আরিফ চৌধুরী, গাজীপুর: গাজীপুরে হাজিবাগ এলাকায় অ্যাডভোকট মিজান সরকার (৫৫) নামের এক আইনজীবী সন্ত্রাসী হামলা শিকার হয়েছেন। তিনি গাজীপুর কোর্টের সিনিয়র আইনজীবী।

জানা যায়, গাজীপুরের আলোচিত মুক্তিযোদ্ধা ও ছাত্রলীগ নেতা হত্যা মামলায় অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অধিকতর শুনানির জন্য বুধবার দিন ধার্য ছিল। কিন্তু এই মামলা না করতে হুমকি দিয়ে আসা সন্ত্রাসীরা মঙ্গলবার (০৮ সেপ্টেম্বর) রাতে বাদি অ্যাডভোকেট মিজান সরকারকে নিজ বাড়ির সামনে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। পরে তাকে হাসপাতালে নেয়া হয়।

প্রত্যক্ষদর্শী মুক্তিযোদ্ধা মোহাম্মদ আলী বলেন, ‘গতকাল রাতে আতিকুল্লাহ বাবুল এর ৭/৮জন সন্ত্রাসী বাহিনী হামলা চালিয়ে অ্যাডভোকেট মিজান সরকারকে আহত করে। তারা আমাকেও হত্যা চেষ্টা করলে আমি দৌঁড়ে প্রাণে বেঁচে যাই।’

হামলার শিকার অ্যাডভোকেট মিজান সরকার বলেন, ‘১৯৭১ সালে আমার দাদা হাজী ইব্রাহিম সরকার, শহীদ তাহুর উদ্দিন, বীরমুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন, ছাত্রলীগ সদস্য রিয়াজ উদ্দিন ও আবু সাইদকে হত্যা করে তৎকালীন শান্তি কমিটির সদস্য ও আলবদর শিলু রাজাকার, হাবিবুল্লাহ, মোবারক ও সুলতান। তাই তারা এই মামলাটির কথা শোনার পর আমাকে প্রাণে মেরে ফেলার হুমকি দিয়ে আসছে। তার ধারাবাহিকতায় গতকাল রাতে আমাকে ৭/৮ জন সন্ত্রাসী হামলা চালায়।’

এ বিষয়ে গাজীপুর সদর থানার এস.আই মো. শহীদ গণমাধ্যমকে বলেন, ‘আমরা ৯৯৯ এ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি এবং ১০/০৯/২০ ইং একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ২৬।

আশা করি খুব শিঘ্রই আসামিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category