গাইবান্ধায় গুলিবিদ্ধ দুই ডাকাতসহ আটক ৩

কালের সংবাদ অনলাইন ডেস্ক: গাইবান্ধায় সদর উপজেলার বালাশিঘাট সড়কের পুলবন্দি ব্রিজ এলাকায় গুলিতে আহত দুই ডাকাতসহ তিন জনকে আটক করেছে পুলিশ।এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও ডাকাতির সরঞ্জাম উদ্ধার করা হয়। বৃহস্পতিবার (৭ নভেম্বর) সকাল ১১দিকে বিষয়টি সাংবাদিকদের জানায় পুলিশ।

গুলিবিদ্ধ দুই ডাকাত হলো, পলাশবাড়ি উপজেলার ভগবানপুর গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে মেজবাউল ওরফে বাউল (৪০) এবং একই উপজেলার বরিশাল ইউনিয়নের মরিচাপুর গ্রামের কাজেম আলীর ছেলে মধু মিয়া (৪৮)। আটককৃত অন্য ডাকাত তোহিদুল ইসলাম (৩৪) দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার কশিগারী সোনারপাড়া গ্রামের দিলজার ইসলামের ছেলে।

গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মুজিবর জানান, মধ্যরাতে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন সংবাদের ভিত্তিতে বালাশি সড়ক এলাকায় অভিযান চালায় পুলিশ। এসময় পুলিশকে লক্ষ্য করে ডাকাত দল গুলি ছুঁড়লে পুলিশও আত্মরক্ষার্থে গুলি চালায়।

এসময় দুই ডাকাত গুলিবিদ্ধ হয়। এ ঘটনায় চার পুলিশ সদস্য আহত হয়েছেন। গুলিবিদ্ধ ডাকাতদের প্রথমে জেলা হাসপাতালে ভর্তি করা হয়, পরে তাদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ডাকাত দলের অন্য সহযোগিরা পালিয়ে যায়। এ ঘটনায় থানায় তাদের বিরুদ্ধে পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

এস ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category