Saturday, July 2nd, 2022




গরু বিক্রি করে ফেরার পথে প্রাণ ঝরল দুই ব্যবসায়ীর

গরু বিক্রি করে ফেরার পথে প্রাণ ঝরল দুই ব্যবসায়ীর

কালের সংবাদ ডেস্কঃ পিরোজপুরের মঠবাড়িয়ায় ঢাকা থেকে ছেড়ে আসা পাথরঘাটাগামী বনফুল পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসচাপায় দুই গরু ব্যবসায়ী নিহত হয়েছেন। এসময় আরো তিনজন আহত হন।

আজ শনিবার বেলা পৌনে ১২টার দিকে মঠবাড়িয়া-চরখালী আঞ্চলিক মহাসড়কের তুষখালী হাওলাদার ফিলিং স্টেশনের সম্মুখ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার উত্তর সোনাখালী গ্রামের আবদুল আজিজ সিকদারের ছেলে হিরু সিকদার (৫০) এবং একই গ্রামের নয়া মিয়া ফকিরের ছেলে জাহাঙ্গীর ফকির (৫৩)।

এছাড়া আহতরা হলেন- ওই গ্রামের বাবুল হাওলাদারের ছেলে শাহিন হাওলাদার (৩৫), আবদুর রশিদ মাতুব্বরের ছেলে ইউনুচ মাতুব্বর (৫৮) ও গরু বহনকারী ট্রলি গাড়ির চালক হিরু মীর (৩০)।

হাসপাতাল ও স্থানীয় সূত্রে জানা গেছে, পবিত্র ঈদুল আযহাকে সামনে রেখে গরু ব্যবসায়ী  শাহিন ও ইউনুচ শনিবার ভোররাতে দুজন শ্রমিক নিয়ে দুটি ট্রলিযোগে ২৬টি গরু বিক্রির জন্য পার্শ্ববর্তী ভাণ্ডারিয়া পৌর বাজারে যান। সকাল সাড়ে ৯টায় গরু বিক্রি শেষে তারা ওই ট্রলিতে করে মঠবাড়িয়ায় ফেরার পথে তুষখালী হাওলাদার ফিলিং স্টেশনের সম্মুখ সড়কে পৌঁছামাত্র বেপরোয়া গতিতে ঢাকা থেকে আসা পাথরঘাটাগামী যাত্রীবাহী বনফুল পরিবহনের (ঢাকা মেট্টে-ব-১৪-২৭৯০৭৬) বাস তাদের পেছন থেকে চাপা দেয়। এতে ট্রলিটি দুমড়ে মুচড়ে সড়কের বাইরে খাদে পড়ে যায়। এসময় ঘটনাস্থলে দুজন নিহত ও তিনজন আহত হন।

স্থানীয়রা আহতদের উদ্ধার করে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হিরু সিকদার ও জাহাঙ্গীরকে মৃত ঘোষণা করেন। আহত অপর তিনজনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে।

প্রত্যক্ষদর্শী সাইফুল ইসলাম জানান, শনিবার সকালে তারা পাঁচ বন্ধু ইজিবাইকযোগে ভাণ্ডারিয়ার হরিণপালা ইকোপার্কে যাচ্ছিলেন। এসময় বনফুল গাড়ির চাপায় গরু বেপারীদের রাস্তায় পড়ে থাকতে দেখেন।   তারা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কম্পপ্লেক্সে নিয়ে যান।

মঠবাড়িয়া থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ নূরুল ইসলাম বাদল জানান, এ ঘটনায় ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে। তবে বাসচালক ও গাড়ির হেলপার ও সুপারভাইজার পলাতক রয়েছেন।

একে  আরিফ/

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category