গণসংযোগে ব্যস্ত সময় কাটাচ্ছেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশী ফারজানা ইয়াসমিন লিটা  

মেহেদী হাসান, জামালপুর: নির্বাচন কমিশনের ঘোষনা অনুযায়ী আগামী মার্চে অনুষ্ঠিত হতে যাচ্ছে উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচন। এই ঘোষণার সাথে সাথে মনোনয়ন প্রত্যাশীরা নিজ নিজ এলাকায় ব্যস্ত হয়ে পড়েছেন প্রচার প্রচারণা নিয়ে।

জামালপুর সদর উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান মনোনয়ন প্রত্যাশীদের নিয়ে উপজেলা জুড়ে সর্বত্র চলছে আলোচনা। ইতোমধ্যে সম্ভাব্য প্রার্থীরা তাদের প্রার্থীতা ঘোষণা করে বিভিন্ন ভাবে স্ব-স্ব প্রচারণার কাজে ব্যস্ত রয়েছেন। তবে এবার প্রথম বারের মত সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে উপজেলাবাসির কাছে দোয়া ও সমর্থন চেয়ে প্রচারণা  করছেন জামালপুর জেলা যুব মহিলা লীগের আহবায়ক ফারজানা ইয়াসমিন লিটা ।

কালের সংবাদ প্রতিবেদককে ফারজানা ইয়াসমিন লিটা  জানান, আমি জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের আদর্শকে বিশ্বাস করি। আমাদের প্রধানমন্ত্রী যে উন্নয়ন কর্মকান্ড সারাদেশ ব্যাপী শুরু করেছেন তা বিশ্বে এখন রোল মডেল হিসেবে পরিচিতি পাচ্ছে । সেই অগ্রযাত্রায় আমিও অংশীদার হতে চাই। আমি বিগত দিনে দলের জন্য নিবেদিত হয়ে কাজ করেছি। এখন দলের পাশাপাশি সাধারন মানুষের জন্য কিছু একটা করতে চাই। সে কারনেই আমার নির্বাচনে আসা।

তিনি আরো বলেন, দলীয় নেতাকর্মী ও সাধারন মানুষের সাড়া পেয়েই আমি প্রচার প্রচারণায় নেমেছি । বিগত সময়ে অনুষ্ঠিত যে কোন নির্বাচনে আওয়ামীলীগের পক্ষে ভোট ক্যাম্পিং সহ দলীয় কর্মী সমর্থক বৃদ্ধিতে বিভিন্ন ভূমিকা পালন করে আসছি। এখন পর্যন্ত আওয়ামী রাজনীতির সমৃদ্ধির স্বার্থে সাংগঠনিক তৎপরতা ও কর্মী সমর্থকদের কাজে সার্বিক মনোনিবেশ করে যাচ্ছি সর্বক্ষণ। এছাড়াও এলাকাবাসিসহ সকল নেতাকর্মীদের সহযোগিতা কামনা করেন তিনি।

গণসংযোগের সময় জামালপুর জেলা যুব মহিলা লীগের যুগ্ম-আহবায়ক ফারহানা সোমা, নাজনীন আক্তার রুমি, পৌর যুব মহিলা লীগের আহবায়ক ও প্যানেল মেয়র সায়মা হামজা সিমি সহ যুব মহিলা লীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ।

এম কে ইসলাম/

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category